ছুরিকাঘাতে বড় ভাইয়ের মৃত্যুতে ছোট ভাইয়ের বিরুদ্ধে অভিযোগ

চট্টগ্রামে ছুরিকাঘাতে মোহাম্মদ কাউসার (৪৭) নামের এক ব্যক্তি খুন হয়েছেন। পুলিশ বলছে, পারিবারিক বিরোধের জেরে ছোট ভাইয়ের ছুরিকাঘাতে বড় ভাই কাউসার খুন হন। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে নগরের পাহাড়তলী থানার অদূরে আবদুল মনাফ এর বাড়িতে এ ঘটনা ঘটে। এর আগে সকাল থেকে দুই ভাইয়ের মধ্যে ঘর নির্মাণকে কেন্দ্র করে ঝগড়া হয়। নিহত কাউসার ওই এলাকার মৃত জমির আহমেদের দ্বিতীয় স্ত্রীর ছেলে।

কাউসারের ভাই মোহাম্মদ মঈনউদ্দীন প্রথম আলোর কাছে অভিযোগ করেন, তাঁর সৎ ভাই মোহাম্মদ সাজ্জাদ ও মোহাম্মদ সৈকত একটি রাজনৈতিক সংগঠনের নাম ব্যবহার করে এলাকার সবাইকে ভয়ভীতি দেখায়। জোর করে তাদের জায়গার ওপর ঘর নির্মাণ করতে গেলে তাঁরা বাধা দেন। তখন সাজ্জাদ তাঁর ভাইকে গলায় ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রাত বারোটার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন কাউসারকে।

এদিকে এলাকায় এ খবর ছড়িয়ে পড়লে উত্তেজিত লোকজন সাজ্জাদের ঘর ভাঙচুর করে। পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম প্রথম আলোকে বলেন, পারিবারিক কলহের জেরে খুনের ঘটনাটি ঘটে। লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজের মর্গে রয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন