প্রেমিকের সঙ্গে মালদ্বীপে শ্রদ্ধা কাপুর, সেরে নিলে বিশেষ কাজ

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। নিজের রূপের জৌলুস এবং অভিনয়ের দক্ষতায় অল্প সময়েই জয় করে নিয়েছেন ভক্তদের মন। তার মায়াবী চেহারার জাদুতে মন ভুলিয়েছেন অনেকের। বলিউডেও তিনি ‘ভদ্র’ নায়িকা নামেই বেশ পরিচিত। ভক্তদের সঙ্গেও বেশ বন্ধুত্বসুলভ আচরণ করেন মিষ্টি চেহারার এই নায়িকা।

প্রেমিক রোহান শ্রেষ্ঠকে নিয়ে অনেক আগেই মালদ্বীপ পাড়ি জমান শ্রদ্ধা কাপুর। সেখানেই তিনি ঘোরাঘুরির পাশাপাশি বিশেষ কাজও সেরে ফেললেন।

বুধবার (৭ এপ্রিল) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এমনি একটি ছবি পোস্ট করেছেন শ্রদ্ধা কাপুর। যেখানে নিজের বিশেষ কাজের একটি ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেছেন, হৃদয়ের দাবিতে সকালের নাশতা করার জন্যই মালদ্বীপে এসেছি। আর এতেই তার ভক্তদের বুঝতে আর বাকি রইলো না নায়িকার বিশেষ কাজটি কি। 

করোনার সময় যেখানে সবাই ঘরে থেকে বিরক্ত হয়ে গেছে তাদের জন্য একমাত্র সংযুক্ত আরব আমিরাতের দুবাই আর মালদ্বীপ খোলা আছে। আর সেখানেই বলিউড তারকারা ঘোরাফেরা করছেন। 

শ্রদ্ধা কাপুরকে সর্বশেষ দেখা গেছে ‘বাঘি ৩’ সিনেমায়। ছবিটি ৯০ কোটি টাকা খরচ করে বানানো হয়েছিল কিন্তু বক্স অফিস থেকে তুলে এনেছিল মাত্র ৯৮ কোটি টাকা। এরপর আর নতুন কোনও ছবিতে অভিনয় করার খবর পাওয়া যায়নি। আপাতত ব্যক্তিগত জীবন উপভোগ করতেই ব্যস্ত তিনি।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন