মায়ের দেশে আরেকটি সুযোগ পাচ্ছেন সাইফ হাসান

“আমি নিশ্চিতভাবেই সাইফকে আরেকটি সুযোগ দেবো। টেস্টে ওপেনিং ব্যাট করা সব সময়ই কঠিন। অনেক ওপেনার নিজেদের পায়ের নিচের মাটি খুঁজতে সময় নেয়। আগামীকাল আমরা সাইফকে আরেকটি সুযোগ দেবো। টেস্টে ডানহাতি ও বাঁহাতি ওপেনার থাকা সব সময়ই ভালো। সাইফ আগামীকাল খেলবে”। দ্বিতীয় টেস্টে বাংলাদেশ দলের ওপেনিং কম্বিনেশন কেমন হবে সেই বিষয়ে বলছিলেন বাংলাদেশ দলের হেড কোচ কোচ রাসেল ডমিঙ্গো। তার মানে শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম দুই ইনিংসে ০ ও ১ রান করলেও নিজের মায়ের দেশ শ্রীলঙ্কাতে আরেকটি সুযোগ পেতে যাচ্ছেন বাংলাদেশ দলের ওপেনার সাইফ হাসান।

পাল্লেকেলেতে ড্র হওয়া টেস্টে দুই দলের প্রায় সবাই রান উৎসব করলেও দুই ইনিংসেই সাইফের ব্যাট কথা বলেনি। দুই ইনিংস মিলিয়ে করেছেন মাত্র ১ রান। প্রথম টেস্টে তার ব্যার্থতার পর থেকেই কথা শুরু হয় দ্বিতীয় টেস্টে তামিম ইকবালের সাথে কে ওপেন করবেন। প্রথম টেস্টে ব্যার্থ সাইফ নাকি বেঞ্চে বসে থাকা সাদমান ইসলাম একটি সুযোগ পাবেন শ্রীলঙ্কা সফরে। তবে রাসেল ডমিঙ্গোর কথায় পরিষ্কার হয়ে গেছে সাইফ হাসানই আগামীকাল থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় টেস্টে ওপেন করবেন তামিম ইকবালের সাথে।

বয়সভিত্তিক, ঘরোয়া ক্রিকেট, হাই পারফরম্যান্স ও “এ” দলে দারুণ পারফর্ম করেই জাতীয় দলে জায়গা পান সাইফ হাসান। বিশেষ করে তার টেম্পারমেন্টের জন্য বেশ আগে থেকেই লঙ্গার ভার্ষন ক্রিকেটের উপযোগী মনে করা হচ্ছিল তাকে। পাকিস্তানের বিপক্ষে গত বছর টেস্ট অভিষেকের পর থেকে সুবিধ করে উঠতে পারেননি তিনি। এখন পর্যন্ত ৩টি টেস্ট ম্যাচ খেলে ২৫ রান সংগ্রহ করেছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন