ম্যান সিটিকে মরন কামড় দিতে প্রস্তত পিএসজি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে উঠতে বিশাল ব্যাবধানে জয় ছাড়া উপায় নেই নেইমার-এমবাপ্পের পিএসজির। প্রথম লেগ ২-১ ব্যাবধানে হেরে বেশ খানিকটা পিছিয়ে আছে ফরাসি জায়ান্টরা। তবে ছেড়ে দেয়ার পাত্র নয় পিএসজি। পিএসজির খেলোয়াড়রা মনে করছেন ইত্তিহাদে ম্যান সিটিকে পরাজিত করা কঠিন তবে অসম্ভব নয়। গত আসরে প্রথমবারের মতো ফাইনালে উঠে শিরোপা জিততে না পারা পিএসজি ম্যান সিটিকে হারিয়ে ফাইনালে খেলতে যে কতটা মরিয়া তা তাদের প্রানভোমরা নেইমারের কথা শুনলেই বোঝা যায়।

জয় ছাড়া অন্য কিছু ভাবতে নারাজ ব্রাজিলিয়ান সুপারস্টার বলেছেন, “আমি নিজের সেরাটা উজাড় করে খেলব। জয় ছিনিয়ে আনতে যা করা দরকার, সব করব। এই ম্যাচটা জেতার জন্য মাঠের মধ্যে মৃত্যুবরণ করতেও আমি ভয় পাই না”। বাঁচা মরার লড়াইয়ে মাঠে নামার আগে পিএসজিকে অস্বস্তিতে ফেলেছে এমবাপ্পের চোট। তবে ইনজুরী নিয়েও ম্যান সিটি পৌছেছেন তিনি। ব্রিটিশ সংবাদমাধ্যমের দাবি, এমবাপেকে দেখা গিয়েছে খুঁড়িয়ে খুঁড়িয়ে টিম বাসে উঠতে। মাংসপেশিতে চোট থাকায় ফরাসি লিগে আগের ম্যাচে লেন্সের বিরুদ্ধে খেলেননি পিএসজি তারকা।

অন্যদিকে বেশ ফুরফুরে মেজাজেই আছে পেপ  গার্দিওলার ম্যান সিটি। ইতিমধ্যে লিগ কাপ ঘরে তুলেছে ম্যানচেস্টার সিটি। প্রিমিয়ার লিগ শিরোপাও নিশ্চিত প্রায়। ইপিএলে ম্যানচেস্টার ইউনাইটেড আর লিভারপুলের ম্যাচটি স্থগিত না হলে, আর ম্যানইউ হারলে লিগ শিরোপা নিশ্চিত করেই মাঠে নামতো সিটিজেনরা। চ্যাম্পিয়নস লিগ জিতলে ট্রেবলের আনন্দ তৈরি হবে ম্যান সিটি শিবিরে। প্রথম লেগেও প্রতিপক্ষের মাঠে আছে ২-১ ব্যাবধানে জয়। স্কোয়াডে নেই কোন ইনজুরী ও কার্ড সমস্যা। বিশেষজ্ঞদের মতেও অ্যাওয়ে ম্যাচে দুই গোল করার ফলে মঙ্গলবার ঘরের মাঠে কিছুটা এগিয়ে থেকেই নামবে ম্যান সিটি। এখন শুধু মাঠে চাপ সামলে নিজেদের খেলাটা খেলতে পারলেই ফাইনাল নিশ্চিত হয়ে যাবে ম্যান সিটির।

সেমিফাইনালে যে দলই জিতুক ফুটবল প্রেমিরা আজ একটি দুর্দান্ত ম্যাচের আশা করতেই পারেন। সেমিফাইনাল ম্যাচটি দেখতে হলে আপনাকে রাত জেগেই উপভোগ করতে হবে, কেনণা চ্যাম্পিয়নস সেমিফাইনালের দ্বিতীয় লেগটি শুরু হবে আজ রাত ১ টায়।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন