ফরিদপুরে ডিবি পুলিশের হেফাজতে সালথায় তান্ডব ঘটনার এক আসামীর মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরের সালথায় তান্ডবের ঘটনায় পুলিশের করা মামলার আসামী আবুল হোসেন আলী(৪৫) নামে এক ব্যক্তি পুলিশ হেফাজতে মৃত্যু হয়েছে। তিনি সালথা উপজেলার সোনাপুর ইউনিয়নের গোপালীয়া গ্রামের মৃত ইমান উদ্দীন হাজীর ছেলে।  

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলীমুজ্জামান ঘটনা নিশ্চিত করে জানান, সালথায় তান্ডবের ঘটনায় জড়িত থাকায় পুলিশের করা একটি মামলায় আবুল হোসেন আলীকে গত কয়েকদিন আগে গ্রেপ্তার করা হয়। গত ২৮ এপ্রিল তাকে পুলিশ রিমান্ডে আনা হয়। শনিবার (১লা মে) দিবাগত শেষ রাতে তিনি সেহরি খেয়ে নামাজ পড়ে বাথরুম গিয়ে অসুস্থ হয়ে পড়েন এবং বমি করেন।

তাকে অসুস্থ অবস্থায় ফরিদপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে ডাক্তার মৃত ঘোষনা করে। তিনি বলেন এই ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জামাল পাশাকে প্রধান করে চার সদস্যর একটি তদন্ত টিম করা হয়েছে। তাদেরকে ২৪ ঘন্টার মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। এছাড়া ময়না তদন্ত রির্পোট পাওয়া গেলে বিস্তারিত জানযাবে বলেও তিনি জানান। 

স্থানীয় সূত্রে জানাযায়, সম্প্রতি আবুল হোসেন আলীর বড় ছেলে একটি মেয়েকে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনা নিয়ে তিনি মানসিক ভাবে ভেঙ্গে পড়ে ছিলেন বলে এলাকাবাসী সূত্রে জানাগেছে।  

এ বিষয়ে ফরিদপুর জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ গনেশ আগরওয়াল জানান, রোগীর গায়ে কোন ধরনের আঘাতের চিহ্ন বা অন্য কোন অস্বাভাবিকতা দেখা যায়নি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ষ্টকজনীত কারনে স্বভাবিক মৃত্যু হতে পারে।  তবে ময়না তদন্ত রির্পোট পাওয়া গেলে বিস্তারিত বলা যাবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন