গায়ে হলুদের সাজে ক্রিকেট মাঠে

পরনে হলুদ শাড়ি, মাথায়-হাতে হলুদ ফুলের বাহার। গলায় ফুলের মালা। গায়ে হলুদ অনুষ্ঠানে এমন সাজে সাজতে দেখা যায় কনেকে। কিন্তু এই সাজে যদি কাউকে ক্রিকেট মাঠে ব্যাট হাতে দেখা যায়, তা যে বেশ আলোড়ন তুলবে সেটাই স্বাভাবিক। গায়ে হলুদের সাজে রংপুরের একটি স্থানীয় মাঠে ব্যাট করতে দেখা গেছে এক নারীকে, যা রীতিমতো ভাইরাল।

গত মাসে রাজধানী ঢাকায় পল্টনের একটি মাঠে ছেলের সঙ্গে বোরকা পরা মায়ের ক্রিকেট খেলার ছবি ভাইরাল হয়েছিল। এবার গায়ে হলুদের সাজে ২২ গজে ব্যাট হাতে দাঁড়ানো এক ক্রিকেটারের ছবি ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। এই কনে অপরিচিত কেউ নয়, জাতীয় দলের টপ অর্ডার ব্যাটসম্যান সানজিদা ইসলাম।

গত শনিবার বিয়ের পিঁড়িতে বসেছেন সানজিদা, বরও ক্রিকেটার- রংপুর বিভাগীয় দলে খেলা মীম মোসাদ্দেক। আগের দিন শুক্রবার গায়ে হলুদ হয় ২৪ বছর বয়সী সানজিদার। জীবনের নতুন ইনিংস শুরু করতে যাওয়ার বেলাতেও ক্রিকেটকে ছেড়ে থাকতে পারেননি। গ্লাভস-হেলমেট-প্যাড ছাড়াই নেমে পড়েন ক্রিজে। ওই দিন বিকেলে রংপুরের স্থানীয় একটি মাঠে গায়ে হলুদের সাজে ব্যাট করতে দেখা যায় সানজিদাকে।

২০১২ সাল থেকে আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছেন সানজিদা। খেলেছেন ৫৪ টি-টোয়েন্টি, আর ১৬ ওয়ানডে। ক্রিকেটের প্রতি ভালোবাসার পুরস্কার হিসেবে পেয়েছেন মীমকে। দুজনের পরিচয় ২০১৪ সালে রংপুর ক্রিকেট অ্যাকাডেমিতে। ছয় বছরের মন দেওয়া-নেওয়ার পর অবশেষে হলো শুভ পরিণয়।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন