প্রতিবন্ধী গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ

খুলনার ডুমুরিয়ায় প্রতিবন্ধী এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। ২১ এপ্রিল ওই উপজেলার ধামালিয়া ইউনিয়নের ছয়বাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূর স্বামীর দায়ের করা মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত সিদ্দিক জোয়ার্দার ওই গ্রামের বাসিন্দা।

মামলা সূত্রে জানা গেছে, ২১ এপ্রিল সকালে ওই গৃহবধূ স্থানীয় সোহরাব গাজীর পুকুর খননের মাটি সরানোর কাজ করতে যান। বেলা ১১টার দিকে শারীরিক অসুস্থতার কারণে তিনি কাজ ফেলে বাড়ি ফিরে যান। শের আলী জোয়ার্দারের মেহগনি বাগানের ভেতর দিয়ে বাড়ি ফেরার সময় তাকে একা পেয়ে পাশের একটি গর্তে ফেলে তাকে ধর্ষণ করে সিদ্দিক জোয়ার্দার। এক পর্যায়ে ধর্ষণের শিকার গৃহবধূ চিৎকার করলে পালিয়ে যায় ধর্ষক। পরে বিষয়টি জানাজানি হলে সিদ্দিক ও তার পরিবারের সদস্যরা সালিশের নামে ঘটনাটি ধামাচাপা দিতে নানা টালবাহানা শুরু করে।

আরো জানা গেছে, শুক্রবার ভুক্তভোগী গৃহবধূর স্বামী সালিশ না হওয়া নিয়ে কৈফিয়ত চাইতে গেলে তাকে মারধর করে আসামি সিদ্দিক জোয়ার্দার। পরে ডুমুরিয়া থানায় মামলা করেন ধর্ষণের শিকার গৃহবধূর স্বামী। ডুমুরিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, মামলার পর অভিযান চালিয়ে অভিযুক্ত সিদ্দিক জোয়ার্দারকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন