মুন্সীগঞ্জে মেয়রের বাড়িতে বিস্ফোরণ

মুন্সীগঞ্জের মিরকাদিম পৌরসভার নবনির্বাচিত মেয়র হাজী আব্দুস সালামের বাড়িতে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অগ্নিদগ্ধ হয়ে মেয়র তার দ্বিতীয় স্ত্রী, পৌর সচিব, ৩ কাউন্সিলরসহ কমপক্ষে ১২ জন আহত হয়েছে। 

তবে কি বিস্ফোরণ হয়েছে তা  এখনো জানা যায়নি। ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম বিস্ফোরণের কারণ খুজছে।  তবে মেয়র  হাজী আব্দুস সালামের লোকজন এটিকে নাশকতায় বলে দাবি করেছেন। মঙ্গলবার (৬ এপ্রিল) রাত সাড়ে ৮ টার দিকে পোরসভার রামগোপালপুর এলাকায় মেয়রের নিজ বাসার তিন তলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

বিস্ফোরণে অগ্নিদগ্ধ আহতদের মধ্যে প্যানেল মেয়র রহিম বাদশাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ও কাউন্সিলর আওলাদ হোসেন, দ্বীন ইসলাম, পৌর সচিব সিদ্দিকুর রহমান, অফিস স্টাফ কালু মিয়া ও মেয়রের দ্বিতীয় স্ত্রী কাননের বাবাকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে প্রেরণ করা হয়েছে।

ঘটনাস্থল জনসাধারণদের প্রবেশ বন্ধ করে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিআইডি, পিবিআই, জেলা গোয়েন্দা সংস্থা ডিবি ও জেলা পুলিশের একটি টিম। তারা ক্ষতিয়ে দেখছেন কি কারণে বা কি বিস্ফোরিত  হয়েছে। তবে রান্নাঘরে গ্যাস থেকে বিস্ফোরণ হতে পারে বলে ধারাণা করছে স্থানীয়রা।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন