রণবীরের কাছাকাছি আসতে ৩২ কোটি টাকা খরচ আলিয়ার!

চলতি বছরের শুরুর দিকে গাঁটছাড়া বাঁধার জন্য পরিকল্পনা সাজিয়েছিলেন রণবীর-আলিয়া। কিন্তু করোনার কারণে তা আর হয়ে উঠেনি। তবে রণবীরের আরও কাছাকাছি আসতে ৩২ কোটি টাকা দিয়ে বান্দ্রায় ফ্ল্যাট কিনলেন আলিয়া।

রোববার (২৯ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের একটি প্রতিবেদনে এমই তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে মুম্বাইয়ে আবারও নতুন ফ্ল্যাট কিনলেন অভিনেত্রী আলিয়া ভাট। মুম্বাইয়ের জুহুতে তার নিজস্ব ফ্ল্যাট রয়েছে কিন্তু এবার তিনি ফ্ল্যাট কিনলেন বান্দ্রায়। তার আগে থেকেই নিজস্ব দুটো অ্যাপার্টমেন্ট রয়েছে একটি জুহুতে, অপরটি লন্ডনের কভেট গার্ডেনে। জুহুর আবাসনে আলিয়া তার দিদি শাহিনের সঙ্গে থাকেন।

আলিয়া ভাট বাস্তু পালি হিল কমপ্লেক্সের পাঁচ তলায় ৩২ কোটি টাকা দিয়ে ২ হাজার ৪৬০ স্কয়ার ফুটের একটি অ্যাপার্টমেন্ট কিনেছে। একই কমপ্লেক্সের সাত তলায় রয়েছে অভিনেতা রণবীর কাপুরেরও অ্যাপার্টমেন্ট। কাপুর পরিবারের ‘কৃষ্ণ রাজ বাংলো’-র কাছাকাছি তাদের এই আবাসন। 

আরও জানা গিয়েছে, ফ্ল্যাটের ভিতরের ডিজাইনের জন্য ইন্টিরিয়র জিজাইনার ও প্রযোজক গৌরী খানকে দায়িত্ব দিয়েছেন আলিয়া। ২০১৬ সালেও গৌরীই রণবীরের ফ্ল্যাটের ডিজাইন করেছিলেন। 

এর আগে ১৩ কোটি ১১ লাখ টাকা দিয়ে আলিয়া জুহুতে একটি ফ্ল্যাট কিনেছিল। সেটা ছিল তার নিজের টাকায় কেনা প্রথম সম্পত্তি। আর্থিক বাজেট প্ল্যানিং নিয়ে আলিয়া জানান, ‘সঞ্চয় সম্পর্কে আমি অত অবগত নই। আমাকে আরও জানতে-বুঝতে হবে। মু্ম্বাইয়ের (জুহুতে) বাড়িটা আমার কেনা প্রথম সম্পত্তি। আমার এফডি আর বন্ড রয়েছে। আমি মনে করি, মিউচুয়াল ফান্ডও ভালো।

মন্তব্যসমূহ (০)


Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন