সাতক্ষীরা বর্ডার এলাকায় গভীর রাতে ঘোরাঘুরি করায় কেশবপুরের ছাত্রলীগ নেতা সহ আটক ৩

সাতক্ষীরা বর্ডার এলাকায় গভীর রাতে ঘোরাঘুরি করায় কেশবপুরের ছাত্রলীগ নেতা সহ আটক ৩
MostPlay

যশোর জেলা প্রতিনিধি:- সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর রোড থেকে গভীর রাতে ঘোরাঘুরির অপরাধে তিন যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার (১০ এপ্রিল) রাত সাড়ে ১০টার সময় সাতক্ষীরার ভোমরা রোড থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো, যশোর জেলার কেশবপুর থানাধীন বগা গ্রামের মৃতঃ করিম সরদারের পুত্র ১১নং হাসানপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সুমন রায়হান (২৭), একই গ্রামের শহিদুল সরদারের পুত্র সুজন সরদার (২৪) ও পাটকেলঘাটা থানাধীন সেনপুর গ্রামের মোঃ নজরুল ইসলামের পুত্র আব্দুল্লাহ (২২)। 

সাতক্ষীরা সদর থানার অফিসার  ইনিচার্জ  মোঃ আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত তিন যুবক গভীর রাতে ভোমরা এলাকায় মোটর সাইকেল যোগে ঘোরাঘুরি করছিল। তখন  এসপি মহোদয় ভোমরা রোড থেকে তাদের আটক করে আমাদের নিকট হস্তান্তর করেন। কি উদ্দেশ্যে গভীর রাতে এলাকা ছেড়ে সীমান্ত এলাকায় কোন কাজে এসেছিল তারা কোন সদউত্তর দিতে পরিনি। বর্তমানে তারা তিনজন থানা হেফাজতে আছে। 

তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়েছে কিনা জানতে চাইলে তিনি জানান, তাদের ব্যাপারে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষ হলেই ব্যাবস্থা গ্রহণ করা হবে।

এদিকে নাম প্রকাশ না করার শর্তে এলাকার একাধিক ব্যক্তিরা  জানান, আটককৃত তিনজন এলাকার চিহ্নিত মাদকসেবী। তারা প্রতিনিয়ত এলাকায় মাদক সেবন করে আসছিল।

কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহবায়ক কাজী আজহারুল ইসলাম মানিকের কাছে হাসানপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সুমন রায়হানের ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, সুমন রায়হান একজন ভালো ছেলে। তার ওয়ার্কসপের দোকান আছে। যেটা আমি শুনেছি এবং কথা বলে জানতে পেরেছি, সে রাতের বেলায় মালামাল ও ঔষধ কেনার জন্য গিয়েছিল। পরে তেলপাম্পের ওখানে তেল কিনতে গেলে এসপি সাহেব রাতের বেলায় বেরোনোর কারণে ধরেছিল এবং সাজাও দিয়েছে। এছাড়া একটি ভিডিও বের হয়েছে, সেটি দেখলে স্পষ্ট বোঝা যাবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password