এখন আমার আর এইসব গায়ে ই লাগেনা। ভাইরাল ভিডিও লিংক সহ

বিশ্ব ভালোবাসার বিশেষ দিনের জন্য ভালোবাসার মানুষটিকে পাশে নিয়ে থাকা বিশেষ আয়োজনের। তবে সবার জন্য এই দিন আনন্দের হয় না। ভালোবাসায় বেদনাও রয়েছে। অনেকে ভালোবেসে প্রতারিতও হয়েছেন।

প্রে’মে ব্যর্থ হয়েছেন ছোট পর্দার আলোচিত মডেল-অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। অভিনয় গুণে দর্শক হৃদয়ে শক্ত জায়গা করে নিয়েছেন অনেক আগেই।

ক্যারিয়ার যখন তুঙ্গে তখন তার জীবনে এসেছে বসন্ত। উজার করে ভালোবেসেছেন প্রিয় মানুষটিকে। তবে সে ভালোবাসা টেকেনি। দুজনের পথ দুদিকে ছুটে যায়।

ব্যক্তিগত কারণেও সমালোচনার মুখে পড়তে হয়েছে এই তাকে। যদিও ঘুরে দাঁড়িয়েছেন প্রভা। নিন্দুকের কথায় কান না দিয়ে নিয়মিত মিডিয়ায় কাজ করে যাচ্ছেন এই অভিনেত্রী।

জীবনে অনাকাঙ্ক্ষিত ঘটনা প্রসঙ্গে জানতে চাইলে প্রভা বলেন, ‘আমি কোনো ভুল করিনি। এভাবে বলার জন্য দুঃখিত। হ্যাঁ, বিশ্বাস করেছি। বিশ্বাস করে যদি কোনো ভুল করে থাকি, তাহলে আমি সেটা করেছি।

ব্যক্তিগত জীবন ও ক্যারিয়ার নিয়ে সম্প্রতি প্রভা বলেন, ‘বিয়ে নিয়ে এই মুহূর্তে কোনো পরিকল্পনা নেই। বিয়ে আমার কাছে ট্রমা হয়ে গেছে। আমার মনে হয়েছে, জীবনসঙ্গী পছন্দে ভুল করেছি।

সঠিক ভেবে যাকে বিশ্বাস করেছি, সে আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। আমার আশপাশের সবাই কিন্তু জানেন, সম্পর্কের ব্যাপারে আমি শতভাগ বিশ্বস্ত থাকি। আপাতত বিয়ে করছি না। ভিডিও দেখতে লিংকে ক্লিক করুন

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন