জুতার তলায় পৌনে ২ কোটি টাকার স্বর্ণ!

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌনে দুই কোটি টাকা মূল্যের স্বর্ণের বারসহ বিমানের এক পরিচ্ছন্নতা কর্মীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) সকাল ৯ টা ২০ মিনিটে বিমানবন্দরের কনকোর্স হলে ওই পরিচ্ছন্নতা কর্মীর জুতার তলায় লুকানো অবস্থায় ৩২ টি স্বর্ণের বার পাওয়া গেলে তাকে আটক করা হয়। আটক ব্যক্তির নাম জনাথন মুক্তি বারিকদার (৩৪)।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপ্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন জানান, বৃহস্পতিবার ৭টা ৫৫ মিনিটে দুবাই থেকে ঢাকায় আসে এমিরেটসের ফ্লাইট ইকে-৫৮২। এই বিমানে পরিচ্ছন্নতার কাজ করেন জনাথন মুক্তি বারিকদার।

বিমানবন্দরেররের সাত নম্বর বোর্ড-ইন ব্রিজে এয়ারক্রাফট থেকে যাত্রী নামানোর জন্যে ডকিং করার পর এই পরিচ্ছন্নতাকর্মী বিমানটির ভেতরে প্রবেশ করেন। পরিচ্ছন্নতার কাজ শেষ হলে তিনি নেমে আসেন। এ সময় এই এয়ারক্রাফটের নিরাপত্তায় থাকা আর্মড পুলিশের সদস্যরা জনাথনকে তল্লাশি করতে চাইলে সে বাকবিতন্ডায় লিপ্ত হয়।পরবর্তীতে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের অফিসে এনে তল্লাশি করলে তার দুই জুতার তলায় ১৬ পিস করে ৩২ পিস স্বর্ণ বার পাওয়া যায়। আটক সোনার ওজন তিন কেজি সাতশ বারো গ্রাম। যার বাজার মূল্য এক কোটি ৮৫ লাখ টাকা বলে জানা গেছে।

জনাথন খুলনার খালিশপুর থানার বড় বয়রা গ্রামের সুমঙ্গল বারিকদারের ছেলে। তিনি ২০১৪ সাল থেকে বিমানের পরিচ্ছন্নতাকর্মী হিসেবে কাজ করে আসছিলেন।

আটক জনাথনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনের চোরাচালানবিরোধী আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে আর্মড পুলিশ জানিয়েছে।

 

 

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন