আশুলিয়ায় ভুয়া চাকরিদাতা ১০ সদস্য গ্রেপ্তার

সাভার- আশুলিয়ায় ভুয়া চাকুরীদাতা প্রতারক চক্রের ১০ সদস্য গ্রেপ্তার করে র‌্যাব-৪ নবীনগর ক্যাম্পের সদস্যরা।

রোববার (০৫ জানুয়ারি) সন্ধ্যার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪ নবীনগর ক্যাম্পের এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু।

শনিবার দুপুরে আশুলিয়ার গনকবাড়ী এলাকার রবিন প্লাজার চতুর্থ তলার ‘গ্রীন বাংলা ই-কমার্স লিঃ’ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা ঢাকার ধামরাই থানার ওয়ালদী গ্রামের মৃত সানাউল্লাহর ছেলে মোঃ আমানুল্লাহ (৩৯), ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার পালিগাঁও গ্রামের কোরবান আলীর ছেলে মোঃ শারিয়াতুন নবী (সবুজ) (৩৬), রংপুর জেলার কোতয়ালী থানার ধাপকেল্লাবন্দ গ্রামের সামসুল হকের ছেলে মাহমুদুল হাসান কলি (৩২), চাঁদপুর জেলার শ্রাবন্তী থানার কাজীরকাপ গ্রামের আবুল কালামের ছেলে কাজী ফখরুল ইসলাম (২৯), ঢাকা জেলার আশুলিয়া থানার ভেন্দাবর নতুনপাড়া গ্রামের রেকাইত আলীর ছেলে মোঃ সবির হোসেন (৪৩), সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার যুক্তিগাছা গ্রামের মোঃ জয়নাল উদ্দিনের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম (৩০), টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার আরোহা গ্রামের মৃত আব্দুল মান্নান মিয়ার ছেলে মোঃ সাইফুল ইসলাম (৩০), গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার ভাটি বোচাগাড়ি গ্রামের মোঃ রাজা মিয়ার ছেলে মোঃ আইয়ুব (২৯), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার পশ্চিমহাসা গ্রামের মোঃ আব্দুল মতিনের ছেলে মোঃ হারুন অর রশিদ (৩৩) ও সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার আগবাংলা গ্রামের মোঃ রানু মোল্লার ছেলে মোঃ দুলাল হোসেন (৩৫)।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু জানান, রবিন প্লাজার চতুর্থ তলায় গ্রীন বাংলা ই-কমার্স লিঃ নামের একটি চাকুরীদাতা প্রতিষ্ঠান বিভিন্ন দিন যাবৎ মানুষের সঙ্গে প্রতারণা করে আসচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটি বন্ধ করে দেওয়া হয় ও সেই সাথে ১০ জনকে গ্রেপ্তার করা হয়।

১০ জনকে প্রতারণা মামলায় তাদের বিরুদ্ধে মামলা করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হবে।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন