আশা করি সাঈদ খোকন আমাকে সমর্থন করবেন: নূর তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের আওয়ামী লীগ থেকে মেয়র পদে মনোনয়ন পেয়েছেন শেখ ফজলে নূর তাপস। ফলে বাদ পড়েছেন বর্তমান মেয়র সাঈদ খোকন, যিনি গতবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে মেয়র নির্বাচিত হয়েছিলেন।

দলীয় মনোনয়ন পাওয়ার পর স্বাভাবিকভাবেই সাংবাদিকেরা তাপসের কাছে জানতে চান, তিনি বর্তমান মেয়র সাঈদ খোকনের সমর্থন প্রত্যাশা করেন কি না? জবাবে তাপস বলেন, ‘আশা করি উনি (সাঈদ খোকন) আমাকে সমর্থন করবেন।’ আরেক প্রশ্নের জবাবে তিনি দলের নেতা–কর্মীদের ঐক্যবদ্ধভাবে সিটি নির্বাচনে কাজ করার আহ্বান জানান।

আজ রোববার দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে মেয়র পদে দক্ষিণে তাপস ও উত্তরে আতিকুল ইসলামের নাম ঘোষণা করা হয়। এরপরই সাংবাদিকদের মুখোমুখি হন এই দুই মেয়রপ্রার্থী।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় দুই মেয়রপ্রার্থী মনোনয়নের জন্য আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দলের মনোনয়ন বোর্ডের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানান।

সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ ফজলে নূর বলেন, তাঁর কাজের অনুপ্রেরণা আনিসুল হক। তাঁর কথা তুলে ধরে তাপস বলেন, ‘আনিসুল হক অল্প সময়ে প্রমাণ করেছিলেন, সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে কাজ করলে মানুষের দরজায় কীভাবে পৌঁছানো সম্ভব। সেটাকে পুঁজি করে কাজ করতে চাই।’

তিনি আরও বলেন, ‘শেখ হাসিনা উন্নত বাংলাদেশের জন্য কাজ করে চলেছেন। উন্নত বাংলাদেশের জন্য একটি উন্নত রাজধানীর প্রয়োজন। সেই উন্নত রাজধানী গড়ার লক্ষ্যে কাজ করব।’

তাপস বলেন, ঐতিহ্যবাহী পুরান ঢাকার ঐতিহ্য সংরক্ষণ, পুরান ঢাকার অধিবাসীদের দীর্ঘদিনের অবহেলা ঘুচিয়ে একটি উন্নত রাজধানী করা হবে। যেখানে সব নাগরিকের জন্য সুযোগ-সুবিধা থাকবে।

আতিকুল ইসলাম বলেন, উপনির্বাচনের পর তিনি নয় মাস সময় পেয়েছেন। তাঁর দাবি, সেদিন থেকে একটি দিনও সময় নষ্ট করেননি তিনি।

মন্তব্যসমূহ (০)


লগইন করুন


Remember me Lost your password?

Don't have account. Register

Lost Password


মন্তব্য করতে নিবন্ধন করুন