ঢাকা

কন্টেইনারবাহী গাড়ির ধাক্কায় ঢামেকের চালক নিহত

রাজধানীর শাহবাগ থানার মৎস্য ভবন সংলগ্ন রাস্তায় কন্টেইনারবাহী গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। গতকাল শুক্রবার রাত পৌনে ১১টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম তাজুল ইসলাম (৪৪)। তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের অ্যাম্বুলেন্সের চালক ছিলেন। আহত ব্যক্তির নাম হানিফ (৪৩)।

ঢামেকের সরকারি অ্যাম্বুলেন্সের চালক মো. নান্নু মিয়া বলেন, তাজুল ও হানিফ হাসপাতালে তাঁদের কাজ শেষ করে মোটরসাইকেলে করে মহাখালী কোয়ার্টারের বাসায় ফিরছিলেন। মৎস্য ভবন এলাকায় পৌঁছালে একটি কন্টেইনারবাহী গাড়ি তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনই আহত হলে পথচারীরা দ্রুত তাঁদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসক তাজুলকে মৃত ঘোষণা করেন। তবে হানিফের অবস্থা আশঙ্কামুক্ত।

শাহবাগ থানার পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মারুফ কার্গো সার্ভিস নামের একটি কন্টেইনারবাহী গাড়ি মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে আইল্যান্ডের ওপর উঠে যায়। এর ফলে একজনের মৃত্যু হয়। গাড়িটি রেকারের মাধ্যমে আইল্যান্ড থেকে নামানো হচ্ছে এবং গাড়িটির চালককে আটকের চেষ্টা চলছে। তাজুলের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ বিভাগের আরো খবর

Close