রাতে খাদ্যসামগ্রী নিয়ে বাড়ি বাড়ি ছাত্রলীগ নেতা রাশেদ আনোয়ার

রাতে খাদ্যসামগ্রী নিয়ে বাড়ি বাড়ি ছাত্রলীগ নেতা রাশেদ আনোয়ার

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ, যশোর থেকে:- যশোর জেলা ছাত্রলীগের পক্ষে মনিরামপুর উপজেলার ১৫ নং কুটলিয়া ইউনিয়নের ৫০ টি দরিদ্র পরিবারের মাঝে রাতের আঁধারে এস এম রাশেদ আনোয়ার খাদ্য সহায়তা দিয়েছেন। তিনি যশোর জেলা ছাত্রলীগের অন্যতম কর্মী এবং এই খাদ্য সহায়তা জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি রওশন ইকবাল শাহীর নির্দেশে ও সহযোগিতায় বিতরণ করা হয়েছে বলে জানা যায়।

করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ভয়ে যখন গোটা বিশ্ব ভয়ের চাদরে মোড়ানো। ঠিক তখনি সচেতন থেকে ভয় কে জয় করার ব্রত নিয়ে এক যোগে সারা দেশে কর্মসূচি পালন করে যাচ্ছে দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। প্রতিটা ইউনিটের নেতা কর্মী পিতা মুজিবের আদর্শ বুকে ধারণ করে জীবন বাজি রেখে অসহায় মানুষকে ঘরে ঘরে বিভিন্ন সহায়তা পোঁছে দিচ্ছেন। সেই ধারাবাহিকতায় যশোর জেলা ছাত্রলীগও দিনরাত পরিশ্রম করে যাচ্ছে মানবতার সেবায়। এস এম রাশেদ আনোয়ার তেমন একজন যোদ্ধার নাম যিনি নিজের ব্যক্তিগত অর্থায়নে যশোর জেলার মনিরামপুর উপজেলার ১৫ নং কুটলিয়া ইউনিয়নের ৫০ টি পরিবারের মাঝে ৫ কেজি চাউল, ১ কেজি ডাউল, ১ কেজি আলু, ১ কেজি লবণ ও ১ পিছ করে সাবান বিতরণ করেছেন। এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা  হৃদয়, রাসেল, জয়, অন্ত ও আসিফ।

এস এম রাশেদ আনোয়ার বলেন, "আমি  যশোর জেলা ছাত্রলীগের সর্ব কালের সর্বশ্রেষ্ঠ ছাত্রনেতা রওশন ইকবাল শাহী ভাইয়ের নির্দেশনা ও সহযোগিতায় এটা করেছি। এলাকাবাসীও আমাদেরকে উৎসাহিত করেছেন। আমি সমাজের উচ্চবিত্তদের কাছে আহবান করছি আপনারা দয়া করে করোনা মহামারির এই কঠিন সময়ে যার যার সমার্থ অনুযায়ী আপনার আশে পাশের মানুষদের পাশে দাঁড়ান। নিশ্চয় একদিন এই অাঁধার কেঁটে যাবে সোনালী সূর্য উদয় হবে ইনশাল্লাহ।"

মন্তব্যসমূহ (০)


Lost Password