মনিরামপুরে মাথায় অস্ত্র ঠেকিয়ে ৬২ (বাষট্টি) হাজার টাকা হাতিয়ে নিয়েছে অপরাধী চক্র

মনিরামপুরে মাথায় অস্ত্র ঠেকিয়ে ৬২ (বাষট্টি) হাজার  টাকা হাতিয়ে নিয়েছে অপরাধী চক্র

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ,যশোর থেকে:- যশোরের মনিরামপুর উপজেলায় মাথায় অস্ত্র ঠেকিয়ে  ৬২ (বাষট্টি হাজার) টাকা হাতিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে মহেশপাড়া, ঝিকরগাছা নিবাসি পিতা মৃতঃ আব্দুর রহমান সরদার এর ছেলে মোঃ হাতেম আলী সরদার এর থেকে জোর পূর্বক নগত ক্যাশ ৫০,০০০(পঞ্চাশ হাজার) টাকা ও ১২,০০০(বারো হাজার টাকা) বিকাশ করিয়ে সর্বমোট ৬২ (বাষট্টি হাজার) টাকা আদায় করা হয়েছে। মোঃ হাতেম আলী সরদার পেশায় একজন ড্রেজার কন্টাকটার।

খবর সুত্রে জানা যায়, গতকাল রাত অনুমানিক ৮:৩০ ঘটিকার সময় কাজের সুবাধে মনিরামপুর উপজেলার কাঁঠাল তলা এলাকা দিয়ে তিনি তার ড্রেজার গাড়ির সাথে যাচ্ছিলেন। পথিমধ্যে তার ড্রেজার গাড়ি একটা মটরসাইকেলের সাথে ধাক্কা লাগে। এমন সময় ঘটনা স্থলে হাজির হয় মনিরামপুর উপজেলার বিজয়রামপুর এলাকার সাবেক কমিশনার মজিদ এর ছেলে রফিকুল ইসলাম ও আবুল কাশেম সহ ৩-৪ জন অজ্ঞত ব্যক্তি ।

রফিকুল ও তার সহযোগিরা গাড়ি থেকে হাতেম আলীকে মারতে মারতে নামিয়ে নেয়। এ সময় ঘটনাস্থলে থাকা মনিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেনের বড় ভাই মোঃ জুলফিকার আলী বাঁধা দেয়। কিন্তু রফিকুল ও তার সন্ত্রাসী দল বল  তাকে ঘাড় ধাক্কা দিয়ে হাতেম আলীকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে চলে যায়। কাঁঠাল তলার চাতালের একটা ঘরে আঁটকে রেখে মারধর করতে থাকে।

হাতেম আলীর কাছে থাকা নগত ৫০০০০ (পঞ্চাশ হাজার) টাকা ছিনিয়ে নেই এবং বাসা থেকে বিকাশ করায়ে ১২,০০০ ( বারো হাজার) টাকা আদায় করে। পরবর্তীতে সম্পূর্ণ টাকা হাতে পাওয়ার পর রাত অনুমানিক ১২ ঘটিকার দিকে হাতেম আলীকে ছাড়া হয়। সন্ত্রাসীরা হাতেম আলীকে হুমকি দেয় যদি সে থানা পুলিশ জানায় তবে তাকে প্রাণে মেরে ফেলা হবে।এ বিষয়ে হাতেম আলী প্রাণ নাশের ভয়ে থানায় অভিযোগ করতে পারছেন না বলে জানা গেছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password