প্রশাসনকে রোদ্দুর রায়,ক্ষমতা থাকলে গ্রেফতার করে দেখা

প্রশাসনকে রোদ্দুর রায়,ক্ষমতা থাকলে গ্রেফতার করে দেখা

 রবীন্দ্র সঙ্গীতকে বিকৃত করে গাওয়ার জন্য ইতিমধ্যেই এফআইআর হয়েছে বিতর্কিত ইউটিউবার রোদ্দুর রায়ের নামে। কিন্তু তাতেও বিন্দুমাত্র যে দমে যান নি তিনি। বুধবার (১১ মার্চ) নিজের ফেসবুক পোস্টে তিনি লিখেন, ‘গ্রেপ্তার করে দেখা’।রবীন্দ্র সংগীত ও নজরুলের গান গেয়ে অশ্লীল শব্দ প্রয়োগ করে সমালোচনার জন্ম দিয়েছেন ইউটিউবার রোদ্দুর রায়। মঙ্গলবার (১০ মার্চ) রোদ্দুর রায়ের বিরুদ্ধে বেলেঘাটা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন পশ্চিমবঙ্গ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা।

থানায় অভিযোগ নিয়ে তারা জানান, ‘ওই ইউটিউবার যুব সমাজকে বিভ্রান্ত করছে। রোদ্দুর রায়ের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান তারা। পাশাপাশি, জেলায় জেলায় প্রতিটি থানায় এই বিতর্কিত ইউটিউবারের বিরুদ্ধে অভিযোগ দায়ের হবে বলেও জানানো হয়।’

এরপর ফেসবুক পোস্টে পুলিশ-প্রশাসনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দেন রোদ্দুর। ক্ষমতা থাকলে গ্রেপ্তার করে দেখাক, এমনটাই বলেন তিনি। কোনও পোস্টে আবার বলেছেন সকাল থেকে বসে রয়েছি কেউ গ্রেপ্তার করতে এলো না! এফআইআরের পরবর্তীতে রোদ্দুর রায়ের এমন পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা-সমালোচনা তৈরি হয়েছে।

এদিকে রোদ্দুর রায়কে গ্রেফতারির দাবি জানিয়ে ব্যানার নিয়ে কালীঘাট থানায় অভিযোগ জানানোর পর মুখ্যমন্ত্রীর বাড়িতেও হাজির হন পশ্চিমবঙ্গ শিক্ষক ঐক্য মুক্তমঞ্চের সদস্যরা।

মন্তব্যসমূহ (০)


Lost Password