পলাশবাড়ীতে জমিজমা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে এক যুবককে পিটিয়ে হত্য।।আহত ৭।।আটক ৩

পলাশবাড়ীতে জমিজমা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে এক যুবককে পিটিয়ে হত্য।।আহত ৭।।আটক ৩

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মিঠু মন্ডল (২৬) নামে এক যুবক কে পিঠিয়ে হত্যা করা হয়েছে এঘটনায় আহত হয়েছেন অন্তত সাতজন ।

আজ মঙ্গলবার ভোরে পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের নারায়ণপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। নিহত মিঠু মন্ডল ওই গ্রামের বাকী মন্ডলের ছেলে।

এঘটনায় দায়িত্বপ্রাপ্ত পলাশবাড়ী থানার এসআই সঞ্জয় কুমার ও স্থানীয়রা জানান, জমি নিয়ে বাকী মন্ডলের সঙ্গে একই গ্রামের আরিফুল গংদের বিরোধ চলে আসছিল। এ নিয়ে মঙ্গলবার সকালে দুপক্ষের মধ্যে বাক-বিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ হয়।

এসময় প্রতিপক্ষের হাসুয়ার কোপে ঘটনাস্থলে মিঠুর মৃত্যু হয়। এঘটনায় উভয় পক্ষের আহত হন অন্তত সাতজন। তিনি আরো জানান, আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। আহতদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে রেফার্ড করা হয়।

 

এ বিষয়ে পলাশবাড়ী থানার ওসি তদন্ত মতিউর রহমান জানান,এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক নারীসহ ৩ জন আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ। এঘটনায় নিহতের পরিবারের পক্ষ হতে থানায় হত্যা মামলা দায়ের প্রস্তুতি চলছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password