ঝিনাইদহে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা মেম্বারকে ধর্ষণের অভিযোগ

ঝিনাইদহে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মহিলা মেম্বারকে ধর্ষণের অভিযোগ

ঝিনাইদহ ॥ ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার তাহেরহুদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মঞ্জুরুল আলম মনজেরের (৪৮) বিরুদ্ধে আদালতে ধর্ষণ মামলা করেছেন এক নারী মেম্বার। মামলাটি এজাহার হিসেবে গ্রহণ করার জন্য হরিণাকুণ্ডু থানার ওসিকে নির্দেশ দিয়েছেন ঝিনাইদহ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক চাঁদ মোহাম্মদ আব্দুল আলীম আল রাজি।


আদালত সূত্রে জানা গেছে, গত ১২ ফেব্র“য়ারি মহিলা মেম্বার ইউনিয়ন পরিষদ ভবনে কাজ করছিলেন। দুপুর গড়িয়ে গেলে মেম্বারসহ পরিষদের কর্মচারীরা একে একে সবাই চলে যান। একা পেয়ে চেয়ারম্যান মঞ্জুরুল আলম মনজের তাকে ধর্ষণ করেন। এ সময় চেয়ারম্যানের সাথে ধস্তাধস্তিতে শরীরের বিভিন্ন স্থানে জখম হন বলে মামলার বিররণে মেম্বার উল্লেখ করেন।

গত ১৯ ফেব্র“য়ারি মহিলা মেম্বার আদালতে উপস্থিত হয়ে মামলা দায়ের করেন। মামলায় শরিফুল ইসলাম, ফজের আলী, মিন্টু মোল্লা, আল আমিনসহ ৬ জনকে সাক্ষী করা হয়েছে। বিষয়টি নিয়ে চেয়ারম্যান মঞ্জুরুল আলম মনজেরের সাথে কথা বলার চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। তবে তাহেরহুদা ইউনিয়নের সচিব আসাদুজ্জামান লিটন বলেন, ঘটনার দিন আমি সারাদিনই পরিষদে ছিলাম।

আমার জানা মতে এমন কোন ঘটনা সেদিন ঘটেনি। তিনি বলেন, চেয়ারম্যানের সাথে ওই নারী মেম্বারের দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। সেই সূত্র ধরে এই মিথ্যা মামলা করা হতে পারে। এ বিষয়ে হরিণাকুণ্ডু থানার ওসি আসাদুজ্জামান বলেন, আমি আদালতের কোন আদেশ শনিবার পর্যন্ত হাতে পাইনি। হাতে পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password