গাইবান্ধায় হত দরিদ্র মানুষের মাঝে বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর উপজেলা শাখার ত্রান বিতরন

গাইবান্ধায় হত দরিদ্র মানুষের মাঝে বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর উপজেলা শাখার ত্রান  বিতরন

প্রাণঘাতী করোনা ভাইরাস(কোভিড-১৯) ঝুকি মোকাবেলায় গাইবান্ধা জেলায় চলছে লকডাউন। এতে ঘর থেকে বের হতে পারছে না নিম্ন আয়ের মানুষজন। টানা কয়েকদিন ধরে বাসায় বসে থাকায়  তাদের চলছে অর্থ সহ খাবার সংকট। এই সব অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর উপজেলা শাখা।  সোমবার শহরের আসাদুজ্জামান স্কুল ও কলেজ মাঠে ১শ জন হতদরিদ্র  মানুষের মাঝে ত্রান বিতরন করা হয়।

ত্রান হিসেবে ছিল চাল, ডাল, আলু সহ নিত্যপ্রয়োজনীয় জিনিস পত্র। এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন জেলা শাখার সভাপতি এ্যাড: সেকেন্দার আযম আনাম,বাংলাদেশ মানবাধিকার কমিশন সদর উপজেলা শাখার সভাপতি একেএম সালাউদ্দিন কাশেম, নির্বাহী সভাপতি নাজিম আহম্মেদ রানা,  সাধারন সম্পাদক ফারহান শেখ, যুগ্ন সাধারন সম্পাদক জনি শেখ,সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহমুদুল হোসেন রানা,কোষাধ্যক্ষ ফয়সাল জনি, সদস্য আফরিন আফরোজ বিজলী।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন নিউজ এজ পত্রিকার প্রতিনিধি শামীম উল হক শাহীন,এটিএন বাংলার প্রতিনিধি ইদ্রিস উজ্জামান মোনা, এস,এ,টিভির প্রতিনিধি  কায়সার প্লাবন,দৈনিক বায়ান্ন পত্রিকার জেলা প্রতিনিধি সঞ্জয় সাহা, গাইবান্ধা প্রতিদিন পত্রিকার নির্বাহী সম্পাদক মাইদুল ইসলাম, দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার বার্তা সম্পাদক  জয় কুমার, সিএনএন টিভির ক্যামেরাপার্সন রকি আহম্মেদ সহ অনেকে।

মন্তব্যসমূহ (০)


Lost Password