স্ত্রীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় স্বামী খুন

স্ত্রীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় স্বামী খুন
MostPlay

টাঙ্গাইলের কালিহাতীতে স্ত্রীর পরকীয়ায় বাঁধা দেওয়ায় হত্যা করা হয় স্বামী মো. তোফাজ্জল হোসেন তুলাকে (৩৫)। একথা স্বীকার করেছেন গ্রেফতার হওয়া স্ত্রী সাথী খাতুন ও তার প্রেমিক উজ্জল মিয়া।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন জানান, লাশ উদ্ধার করার পর তোফাজ্জলের ছোট ভাই তারা মিয়া বাদী হয়ে সাথী ও তার প্রেমিক উজ্জলকে আসামি করে থানায় মামলা দায়ের করেন। মামলা করার পর সাথী ও উজ্জল মিয়াকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তারা তোফাজ্জলকে হত্যার কথা স্বীকার করেন এবং আদালতে জবানবন্দি দিতে রাজী হন।

রবিবার সন্ধ্যায় তারা দুজনেই হত্যাকাণ্ডের সাথে জড়িত বলে টাঙ্গাইল বিচারিক হাকিম আদালতে স্বীকারোক্তিমূলক জাবানবন্দি দেন। পরকীয়ায় বাঁধা দেওয়ার কারণে তারা পরিকল্পিতভাবে তোফাজ্জলকে হত্যা করে লাশ গুম করার উদ্দেশে সেফটি ট্যাংকে ফেলে দেন বলেও স্বীকার করেন। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শনিবার কালিহাতী উপজেলার বাংড়া ইউনিয়নের পাথালিয়া গ্রামের একটি পরিত্যক্ত সেফটি ট্যাংক থেকে নির্মাণ শ্রমিক তোফাজ্জল হোসেন তুলার লাশ উদ্ধার করে কালিহাতী থানা পুলিশ। নিহত শ্রমিক তুলা মিয়ার গ্রামের বাড়ি ঘাটাইল উপজেলার মাইজবাড়ী গ্রামে। তার বাবার নাম মো. সাবাস উদ্দিন।

মন্তব্যসমূহ (০)


Lost Password