লালমনিরহাটে ৩২শ' ভিক্ষুকের পুনর্বাসন হচ্ছে

লালমনিরহাটে ৩২শ' ভিক্ষুকের পুনর্বাসন হচ্ছে
MostPlay

লালমনিরহাটে ৩ হাজার ১ শত ৮৫ জন ভিক্ষুককে পুনর্বাসন করতে নানামুখী কর্মসংস্থান কর্মসূচি গ্রহণ করেছে স্থানীয় প্রশাসন। বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে জেলার হাতীবান্ধা উপজেলার সির্ন্দুনা ইউনিয়নে এ পুর্ণবাসন ও কর্মসংস্থান কমসূচির উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন । এ কর্মসূচির মাধ্যমে জেলার সকল ভিক্ষকুদের পর্যায়ক্রমে পুনর্বাসন করতে তাদের কর্মসংস্থান তৈরী করে দেয়া হবে।

সির্ন্দুনা ইউনিয়ন পরিষদ মাঠে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। হাতীবান্ধার ইউএনও সামিউল আমিনের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আবু জাফর, হাতীবান্ধা উপজেলা পরিষদ চেয়ারম্যান মশিউর রহমান মামুন ও জেলা সমাজ সেবা বিভাগের উপ-পরিচালক অনিরুদ্ব কুমার রায়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, এসি ল্যান্ড শামীমা সুলতানা, সাবেক উপজেলা চেয়ারম্যান লিয়াকত হোসেন বাচ্চু, ওসি ওমর ফারুক ও সির্ন্দুনা ইউনিয়ন চেয়ারম্যান নুরল আমিন। অনুষ্ঠানে প্রধান অতিথি এমপি মোতাহার হোসেন ১৫ জন ভিক্ষুককে গরু, চাল ও নগদ টাকা প্রদান করে এ কর্মসূচির উদ্বোধন করেন।

জেলা প্রশাসক আবু জাফর জানান, প্রথমত সির্ন্দুনা ইউনিয়নে ১৫ জন ভিক্ষুককে গরু, চাল ও নগদ টাকা প্রদান করা হলো। তাদের দেখ ভাল করার জন্য ১৫ জন কর্মকর্তাকে দায়িত্ব দেয়া হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password