বৃদ্ধ বাবা-মাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করলো ছেলে

বৃদ্ধ বাবা-মাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করলো ছেলে
MostPlay

মহসিন মিলন, বেনাপোল প্রতিনিধি- যশোরের চৌগাছায় পারিবারিক কলহের জেরে বাবা ও মাকে নির্মমভাবে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে এক ছেলের বিরুদ্ধে। বুধবার (২৫ ডিসেম্বর) দুপুরে উপজেলার রামকৃষ্ণপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বাবা মহিরউদ্দিন (৬৫) ও মা আয়না বেগম (৫৫)। এ ঘটনায় নিহতদের ছেলে মিলনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানান, নিহতদের বাড়ি গ্রামের অন্য বাড়িগুলো থেকে একটু দূরে ফাঁকা জায়গায় অবস্থিত। সকালের দিকে ওই বাড়ি থেকে চিৎকারের শব্দ পেয়ে স্থানীয়রা বাড়িতে গিয়ে মহিরউদ্দিন ও আয়না বেগমকে বাড়ির উঠানে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। একই সময়ে তাদের বড় ছেলে মিলনকে পালিয়ে যেতে দেখে স্থানীয়রা তার পিছু নেন। গ্রাম থেকে তিন-চার কিলোমিটার দূরের একটি মাঠের মধ্য থেকে তাকে আটক করে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য বাবুল হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দেখি দুজনের ক্ষতবিক্ষত রক্তাক্ত মরদেহ পড়ে আছে। তাদের ছেলে মিলন হত্যা করে পালিয়ে যাওয়ার সময় ধরা পড়েছে। মিলন আগে থেকেই মাদকাসক্ত। প্রায়ই নেশার টাকার জন্য বাবা-মাকে মারধর করত। তবে তাদের ছোটভাই লেখাপড়ার জন্য বাড়ির বাইরে থাকে।

চৌগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিফাত খান রাজিব জানান, পারিবারিক দ্বন্ধের জেরে বাবা-মাকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেছে মিলন। মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় মিলনকে আটক করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password