শেরপুরে বিশ্ব দুগ্ধ সপ্তাহ পালিত

শেরপুরে বিশ্ব দুগ্ধ সপ্তাহ  পালিত
MostPlay

শেরপুরে বিশ্ব দুগ্ধ সপ্তাহ-২০২১ উপলক্ষে “প্রতিদিন এক গ্লাস দুধ পান করুন, রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করুন” এই শ্লোগানকে ধারন করে শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে ফ্লেভার্ড মিল্ক ও টি-শার্ট বিতরণ করা হয়েছে।

৪ জুন শুক্রবার জেলা প্রাণিসম্পদ দপ্তরের বাস্তবায়নে এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রণিসম্পদ অধিদপ্তরাধীন প্রণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় বিশ্ব দুগ্ধ সপ্তাহ-২০২১ উপলক্ষে শেরপুর "শেরপুর সরকারি শিশু পরিবার"-এর বালিকাদের মাঝে বিনামূল্যে ফ্লেভার্ড মিল্ক ও টি-শার্ট বিতরণ করা হয়।

এ উপলক্ষে জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আব্দুল হাই-এর সভাপতিত্বে শিক্ষার্থীদের দুধ পান করানো ও তাদের মাঝে বিনামূল্যে টি-শার্ট বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেরপুর সদর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. পলাশ কান্তি দত্ত, ভেটেরিনারি সার্জন ডা. মো. ফজলুল হক, শেরপুর সরকারি শিশু পরিবারের কর্মকর্তা-কর্মচারীগনসহ ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্যরা উপস্থিত  ছিলেন।

জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মো. আব্দুল হাই দুগ্ধ পানের গুরুত্ব তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, দুধ একটি সুষম খাবার। দুধে সকল ধরনের পুষ্টি উপাদান বিদ্যমান। সুস্থ্য জীবনের জন্য একজন মানুষের প্রতিদিন ২৫০ মিলিলিটার দুধ খাওয়া প্রয়োজন বলে তিনি জানান।

মন্তব্যসমূহ (০)


Lost Password