ভোলার চরফ্যাশন উপজেলার বেতুয়ার পাড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

ভোলার চরফ্যাশন উপজেলার বেতুয়ার পাড় থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
MostPlay

ভোলার চরফ্যাশন উপজেলার আছলামপুর ইউনিয়ন বেতুয়া প্রশান্তি পার্ক পর্যটন স্পট সংলগ্ন নদীর তীরে অজ্ঞাত এক ব্যক্তির লাশ পাওয়া গিয়েছে। লাশটি প্রথমে স্থানীয় লোকজন ও ঘুরতে আসা ভ্রমন পিপাসুদের দৃষ্টিগোচর হয়।

আজ বিকেল আনুমানিক ৫ টা ৩০ মিনিটের সময় ঐ অজ্ঞাত ব্যাক্তির লাশটি ভেসে এসে নদীর তীরবর্তী ব্লক বাঁধের সাথে আটকা পড়ে। পরবর্তীতে খবর পেয়ে চরফ্যাশন থানার পুলিশ এসে লাশটি থানায় নিয়ে যায়। এ ব্যাপারে জানতে চাইলে পুলিশ সদস্য মিজানুর রহমান বিডি টাইপ ডটকম কে জানান, আমরা লাশটিকে উদ্ধার করে থানায় নিয়ে যাই। যেহেতু লাশের মুখের আকৃতি নষ্ট হয়ে গিয়েছে সেহেতু লাশটির পরিচয় শনাক্ত করা একটু জটিল হবে বলে মনে করছি।

তবে স্থানীয়রা জানান, প্রথম লাশটি থানায় নেয়ার একটু পরেই বেতুয়া লঞ্চ টার্মিনালের কাছে আরেকটি লাশ এসে আটকা পড়ে। সেটিকে এখনো উদ্ধার করা হয়নি। যেহেতু উদ্ধার করা হয়নি সেহেতু লাশটি আবার জোয়ারের পানিতে ভেসে যেতে পারে বলে আশংকা করছেন তারা।

এমন পরিস্থিতিতে পর্যটকদের মধ্যে এবং ওই এলাকার জনসাধারণের মাঝে বিপুল পরিমাণ আতঙ্ক দেখা দিয়েছে গত জানুয়ারি মাসে ও এমন একটি ঘটনা ঘটেছে তাও দুটি মাথাবিহীন মরদেহ উদ্ধার করা হয়েছে প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানতে চাইলে তাদের মধ্যে একজন বিডি টাইপ ডটকম কে বলেন আমি বিকালে পরিবার নিয়ে প্রশান্তি পার্কে বিকেলে ঘুরতে এসেছিলাম।

হঠাৎ করেই নদীর দিকে তাকাতেই চোখে পড়ল একটা কি যেন ভেসে আসছে। প্রথমে আমি দৌড়ে গেলাম তারপর আমি চিৎকার করে সবাইকে ডাকতে থাকলাম লাশ লাশ!! পরে সকলে ছুটে এলো। বাচ্চারা খুব ভয় পেয়েছে এবং আমার স্ত্রীও। অজ্ঞাত ওই লাশ দুটি খুবই বিকৃত অবস্থায় ছিল। তারপর পুলিশ এসে লাশটি উদ্ধার করে এবং থানায় নিয়ে যায়। তদন্ত শেষে জানা যাবে এই অজ্ঞাত লাশ টি পরিচয় বলে জানিয়েছেন স্থানীয় প্রতিনিধি।

মন্তব্যসমূহ (০)


Lost Password