এবারের ঈদে ভলান্টিয়ার ফোর্স বাংলাদেশ এর ঢাকা টিমের অনন্য উদ্যোগ

এবারের ঈদে ভলান্টিয়ার ফোর্স বাংলাদেশ এর ঢাকা টিমের অনন্য উদ্যোগ
MostPlay

গতবারের ন্যায় এই বছরও ঈদ-উল-আযহাতে অসহায়, দুঃস্থ ও পথশিশুদের কথা চিন্তা করে এক অনন্য উদ্যোগ নেয় ভলান্টিয়ার ফোর্স বাংলাদেশ নামের এক স্বেচ্ছাসেবী সংগঠনের ঢাকা টিমের সদস্যরা। আজ ২২ জুলাই, ২০২১খ্রিঃ (বৃহস্পতিবার) রাজধানীর সংসদ ভবন, তেজগাঁও রোড, তেজকুনিপাড়া,পান্থপথ, গ্রীনরোড,ফার্মগেট,কাওরানবাজার,শ্যামলী, কল্যাণপুর, মিরপুর এর বিভিন্ন পয়েন্টে প্রায় ১৫০জন অসহায়, দুঃস্থ ও পথশিশুদের মাঝে রান্না করা খাবার বিতরন করে সংগঠনের স্বেচ্ছাসেবকরা।


এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সানজিদা খান, সাধারন সম্পাদক রিফাতুল হক শাওন, সিনেটর সাদমান সানজিদ ও মোরসালিন রাকিব, টিম লিডার মাকসুদা আক্তার ও খাদিজা ইমনা।


সংগঠনের সভাপতি সানজিদা খান বলেন, "গত বছরের ন্যায় এইবছরও পথশিশু ও দুঃস্থ মানুষদের পাশে দাঁড়ানোর জন্য আমাদের সংগঠনের পক্ষ থেকে উদ্যোগ নেওয়া হয়। খুব অল্প সময়ে আমরা ভালো সাড়া পাই। টিমের বাকি সদস্যদের প্রত্যক্ষ ও পরোক্ষ সহযোগিতায় আমাদের প্রজেক্টটি সফলভাবে সম্পন্ন হয়।" আর সংগঠনের সাধারন সম্পাদক রিফাতুল হক শাওন বলেন, "আমরা বিগত বছর থেকে অসহায়দের জন্য এভাবে কাজ করে যাচ্ছি এবং এটা সামনেও চলমান থাকবে।"

মন্তব্যসমূহ (০)


Lost Password