বাজারে যাচ্ছি বলে ঝিকরগাছায় ভ্যানচালক যুবক নিখোঁজ

বাজারে যাচ্ছি বলে ঝিকরগাছায় ভ্যানচালক যুবক নিখোঁজ
MostPlay

বাজারে যাচ্ছি বলে ঝিকরগাছায় ভ্যানচালক যুবক নিখোঁজ আলমগীর হোসেন। যুবক ফেনে বলে শোনো, আমি ঝিকরগাছাতে একটা ভাড়া পেয়েছি, ভাড়াটি নামিয়ে দিয়ে আসসি। প্যাসেঞ্জার বাজারে নামিয়ে দিয়ে দুপুরের ভেতরে বাসায় এসে সবার সাথে ভাত খাব। তুমি রান্না করে রেখ কিন্তু। মোবাইলে স্ত্রীর সঙ্গে কথাগুলো বলে ইঞ্জিনচালিত ভ্যানে করে ভ্যান নিয়ে রওনা দেন আলমগীর হোসেন উজ্জ্বল (২০)।

এই ফোনকলটির কথার পরে তার আর কোনো খোঁজখবর পাওয়া যাচ্ছে না বলে জানিয়েছে আলমগির এর পরিবার। শনিবার (৩ জুলাই ২০২১) সকালে স্ত্রীর সঙ্গে কথাগুলো বলে ভ্যান নিয়ে বের হওয়ার পর থেকে ২৪ ঘণ্টা পার হয়ে গেলেও এখোনো নিখোঁজ রয়েছেন এই যুবক। তার ব্যবহৃত ফোনটিও এখোনো বন্ধ রয়েছে।

সম্ভাব্য সব জায়গায় সব আত্নীয় সজনদের বাসায় খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান পাওয়া যায়নি আলমগীর হোসেনের। নিখোঁজ আলমগীর হোসেন যশোরের ঝিকরগাছা উপজেলার পানিশারা ইউনিয়ন এর নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল লতিফের ছেলে। নিখোঁজ মোঃ আলমগীর হোসেনের স্বজনরা জানিয়েছে, প্রতিদিনের ন্যায় শনিবার সকালে ভ্যান নিয়ে তার কাজে বের হয়ে যায় আলমগীর হোসেন।

কাজে বের হয়ে সব সময় পরিবারের সঙ্গে যোগাযোগ রাখতেন আলমগীর। ঘটনার দিনকো কাজে বের হয়ে স্ত্রীর সঙ্গে মোবাইলে কথা বলেন তিনি। মোবাইল ফোনে দুপুরে বাড়িতে ফিরে আসার কথা জানান তিনি।

অথচ আর ফিরে আসেননি আলমগীর হোসেন তার বাড়িতে। শেষ কলের পর থেকেই বন্ধ আছে তার ব্যবহৃত মোবাইল ফোনটি। মোঃ আলমগীর হোসেনের খোঁজ না পেয়ে মানসিকভাবে ভেঙে পড়ছেন তার স্ত্রী-সন্তানসহ পরিবারের সদস্যরা। পরিবারের একমাত্র উপার্জনক্ষম মানুষকে না পেয়ে পরিবারে শোকের মাতম চলছে বলে জানানো হয়েছে।

এ ঘটনায় ঝিকরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে এবং ইতিমধ্যে তদন্ত করছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে ঝিকরগাছা থানার ওসি (তদন্ত) মেজবাহ আহম্মেদ জানিয়েছেন, আমরা বিভিন্নভাবে তার খোঁজখবর নেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আর কোন খবর পাইলে তার পরিবারকে জানানো হবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password