প্রশংসা কুড়াচ্ছে ‘মরীচিকা’র ট্রেলার

গতকাল প্রকাশ পেয়েছে ভিডিও প্ল্যাটফর্ম চরকির প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ ‘মরীচিকা’র ট্রেলার। এর আগে ১লা জুন সিরিজের গুরুত্বপূর্ণ চারটি চরিত্র নিয়ে চারটি পোস্টার প্রকাশ করা হয়। ট্রেলার প্রকাশের পর থেকেই সব মহলে আলোচনা শুরু হয়ে গেছে ‘মরীচিকা’ ওয়েব সিরিজ নিয়ে। বেশ প্রশংসাও পাচ্ছে এই ওয়েব সিরিজটি।

শিহাব শাহীন পরিচালিত ওয়েব সিরিজ মরীচিকার শুটিং শুরু হয় গত বছর। তখন থেকেই শুরু হয় আলোচনা। চরকির তারকাবহুল এই প্রযোজনায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ, আফরান নিশো, মাহিয়া মাহি ও জোভানের মতো তারকারা। আরও আছে নাজনীন চুমকি, শিমুল খান, আবদুল্লাহ রানাসহ অনেকে।

প্রায় দুই মিনিট ব্যাপ্তির ট্রেলারটিতে দেখা গেছে ভিলেনরূপী নিশো, পুলিশ বেশে সিয়াম ও মডেল চরিত্রের মাহিকে। এতদিন অভিনেতা জোভানের চরিত্রটি আড়ালে থাকলেও ট্রেলারে সামনে এসেছেন তিনি। বড় বাজেটের তারকাবহুল এই সিরিজ নিয়ে চরকির প্রত্যাশা অনেক। তাই প্ল্যাটফর্মটির কর্তৃপক্ষ এটি একটি বড় উৎসবে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে।

শিহাব শাহীন পরিচালিত এই ওয়েব সিরিজের চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা নিজেই। ‘মরীচিকা’ থ্রিলার ঘরানার সিরিজ। চরকি সূত্রে জানা গেছে, সিরিজটির গল্প এক তরুণ মডেলের হত্যার তদন্ত নিয়ে। হঠাৎ একদিন একটি ব্রিজের নিচ থেকে পাওয়া যায় এক মডেলের লাশ। এরপর এই খুনের রহস্য উন্মোচনে নামেন পুলিশ কর্মকর্তা শাকিল। এভাবেই এগিয়ে যায় ‘মরীচিকা’র গল্প।

মন্তব্যসমূহ (০)


Lost Password