সাকিবকে নিয়ে চলমান ঘটনা একটি চক্রান্ত-সাকিব পত্নী শিশির

সাকিবকে নিয়ে চলমান ঘটনা একটি চক্রান্ত-সাকিব পত্নী শিশির
MostPlay

বিতর্ক যেন সাকিব আল হাসানের পিছুই ছাড়ে না। গতকাল যে কান্ড করেছেন এখনও চলছে সেই বিষয় নিয়ে আলোচনা সমালোচনা। যদিও এই ঘটনার জন্য ইতিমধ্যে সাকিব আল হাসান ক্ষমা চেয়েছেন। কিন্ত তাকে নিয়ে থেমে নেই আলোচনা। প্রত্যেক প্রত্রিকা, টেলিভিশন চ্যানেল, সামাজিক যোগাযোগ মাধ্যম, চায়ের দোকান সবখানেই চলছে তাকে নিয়ে আলোচনা। কেন এমন করলেন? কি শাস্তি পাবেন? কতটুকু সঠিক ছিল সাকিব আল হাসান? এই নিয়েই চলছে আলোচনা। কেউ তার সাফাই গাইছেন, কেউ আবার তার শাস্তি দাবী করছেন। এরজন্যই বোধ হয় গত কয়েকমাস আগে দেশের অন্যতম সেরা এক ক্রিড়া সাংবাদিককে দেয়া সাক্ষাৎকারে হাসতে হাসতে অকপটে বলেছিলেন, ‘যেভাবেই হোক, আমাকে ক্রিকেটে রাখেন। নইলে আপনাদের লাইফ বোরিং হয়ে যাবে। মিডিয়ার সাকিবকে দরকার’’।

সাকিব আল হাসানের কর্মকান্ড নিয়ে এবার মুখ খুলেছেন তার স্ত্রী সাকিব উম্মে আল হাসান শিশির। নিজের অফিসিয়াল ফেসবুক আইডিতে নিজের প্রতিক্রিয়া ব্যাক্ত করেছেন তিনি। শিশিরের মতে এটি তার স্বামীর বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ। যা কিনা দীর্ঘদিন ধরেই চলে আসছে। এছাড়া গনমাধ্যমে প্রকাশিত সংবাদ গুলোর শিরোনাম নিয়েও হতাশা প্রকাশ করেছেন সাকিব পত্নী।

সাকিব পত্নী শিশির ফেসবুকে সাকিব আল হাসানকে সমর্থন করে লিখেছেন, ‘পুরো বিষয়টি গণমাধ্যমের মতো আমিও খুব উপভোগ করছি। অবশেষে টিভিতে কিছু খবর পাওয়া গেলো। যারা আজকের (শুক্রবার) ঘটনার পরিষ্কার চিত্র বুঝতে পেরেছে, তাদের সমর্থন দিতে দেখা সত্যিই দারুণ। অন্তত কেউ একজনের তো সব প্রতিকূলতার বিরুদ্ধে দাঁড়ানোর সাহসটা রয়েছে। যাই হোক, এখানে মূল বিষয়টা চাপা পড়ে যাচ্ছে কারণ গণমাধ্যমে তার (সাকিব) দেখানো রাগের বিষয়টিই শুধু সামনে আসছে। পুরো ঘটনায় মূল বিষয়টা হলো আম্পায়ারদের নেয়া ক্রমাগত ভুল সিদ্ধান্তগুলো। কিন্তু শিরোনামগুলো সত্যিই হতাশাজনক। আমার কাছে মনে হয়, এটা তার বিরুদ্ধে একটা চক্রান্ত। যা কি না দীর্ঘসময় ধরে চলে আসছে, যাতে যেকোনো পরিস্থিতিতে তাকে খলনায়ক বানানো যায়। আপনি যদি ক্রিকেটপ্রেমী হয়ে থাকেন থাকেন তবে নিজের পদক্ষেপ সম্পর্কে অবগত থাকুন’।

মন্তব্যসমূহ (০)


Lost Password