নোয়াখালীতে করোনায় সন্তান জন্ম দিয়েই মারা গেলেন নার্স

Bdtype.com

গত বৃহস্পতিবার (১০ জুন) করোনা চিকিৎসা চলাকালে সিজারের মাধ্যমে সন্তান জন্ম দিয়ে মারা যান নোয়াখালী  চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স (মিডওয়াইফ) আকলিমা

আকলিমা বেগম (৩০) সন্তান জন্মের ৫ দিন পর করোনায় আক্রান্ত হয়ে মারা যান।তিনি নোয়াখালীর চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স 

বৃহস্পতিবার (১০ জুন) বিকেল রাজধানীর মুগদা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। চাটখিল উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. খন্দকার মোস্তাক আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ৩৫ সপ্তাহের অন্তঃসত্ত্বা থাকা অবস্থায় গত ১ জুন তার করোনা পরীক্ষার পর গত ২ জুন তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। পরে ওই দিন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। পরে আইসিইউ সংকট থাকায় তাকে রাজধানীর মুগদা হাসপাতালে  ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি সিজারের মাধ্যমে এক ছেলে সন্তানের জন্ম দেন তিনি। সন্তান জম্মের ৫ দিন পর গত ১০ জন আইসিইউতে তার মৃত্যু হয়।

চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. তামজিদ জানান, মৃত আকলিমা আক্তার চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স (মিডওয়াইফ) হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি ফরিদপুর জেলার রাজবাড়িতে। তিনি নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার সাইফুলের স্ত্রী।


মন্তব্যসমূহ (০)


Lost Password