মেয়ের লাশ গাড়ির সিটে বেঁধে শ্মাশানে নিয়ে গেলেন বাবা (ভিডিও)

মেয়ের লাশ গাড়ির সিটে বেঁধে শ্মাশানে নিয়ে গেলেন বাবা (ভিডিও)
MostPlay

কোভিডে মৃত নিজের মেয়ের মৃত দেহকে গাড়ির পাশের সিটে বসিয়ে কাঁদতে কাঁদতে ড্রাইভ করছেন বাবা। করোনা পরিস্থিতিতে একের পর এক দুঃখজনক ঘটনা উঠে আসছে আমাদের সামনে, আবারো এক সেরকমই ঘটনা উঠে আসলো সোশ্যাল মিডিয়ায় (social media)।

বাবার অভিযোগ মেয়ের মৃতদেহকে নিয়ে আসার জন্য চল্লিশ হাজার টাকা চেয়েছিল অ্যাম্বুলেন্স যা দেওয়ার ক্ষমতা ছিল না তাঁর। দামদর করার পরেও রাজস্থান থেকে ৮৫ কিলোমিটার দূরত্বে অ্যাম্বুলেন্সের ভাড়া নিচ্ছে ১৬ থেকে ৩৫ হাজার টাকা। তাই শেষ অব্দি মেয়ের মৃতদেহ কে নিজের গাড়িতে বসিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন শোকে কাতর পিতা।

মেয়ের লাশকে নিজের পাশের সিটে বসতে সিট বেল্টের সাথে বেধে কাঁদতে কাঁদতে গাড়ি চালিয়ে নিয়ে যান তিনি, আর সেই ভিডিওটি এই মুহূর্তে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল। ভিডিওটি ভাইরাল হতেই নড়েচড়ে বসেছে প্রশাসন, খতিয়ে দেখা হচ্ছে বিষয়টিকে।

ঘটনাটি সোমবার কোটা শহরে ঘটেছে। কোভিড ১৯’ (covid-19) এ আক্রান্ত হয়ে গত ২৪ এপ্রিল ওই ব্যক্তি নিজের মেয়ে সীমাকে কোটা হাসপাতালে ভর্তি করেন। রবিবার মারা যায় সীমা। এরপর দেহ কাটা থেকে ঝালওয়ার পর্যন্ত নিয়ে যাওয়ার জন্য অ্যাম্বুলেন্স ভাড়া করতে যায় পরিবার। তবে অ্যাম্বুলেন্সের ভাড়া শুনে চোখ কপালে ওঠে তাদের। অত টাকা দেওয়ার মতন সামর্থ ছিলনা পরিবারের, আর সেই কারণেই নিজের গাড়িতে পাশে বসিয়েই মেয়ের মৃতদেহকে প্রায় ৮৫ কিলোমিটার ড্রাইভ করে শ্মশানে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন পিতা।

মন্তব্যসমূহ (০)


Lost Password