নিজ দোকানের ভেতর থেকে ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

নিজ দোকানের ভেতর থেকে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ  উদ্ধার করেছে পুলিশ। ব্যবসায়ীর নাম গোলাম আজম, বয়স ২৮, আগামী ১৮ জুন তার বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল। বুধবার সকালে চট্টগ্রামের হাটহাজারীতে উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের মন্দাকিনী গ্রামে নিজ দোকান (আজম টেলিকম) থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত আজম উক্ত গ্রামের নজব মোহাম্মদ চৌধুরী বাড়ির মুক্তিযোদ্ধা মৃত শামসুল আলমের ছেলে। তিনি একজন মুদি ব্যবসায়ী ছিলেন। পুলিশ জানায়, দোকানটি ভেতর থেকে তালাবদ্ধ ছিল। কেউ ভেতরে ঢোকার আলামতও দেখা যায়নি। দোকানের ভেতর মালামাল, আসবাবপত্র ও নগদ ২০ হাজার টাকাও অক্ষত অবস্থায় ছিল।

এ কারণে এই মৃত্যু তাদের কাছে রহস্যজনক বলে মনে হচ্ছে। তবে কী কারণে আজমকে হত্যা করা হয়েছে, তা বলতে পারছে না পুলিশ। মরদেহটির পাশ থেকে একটি ধারালো কিরিচ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১০টার দিকে প্রতিদিনের মতো তার দোকান বন্ধ করে ঘুমাতে যান।

এর আগে পাশের দোকানদার মো. সেকান্দারকে বলে তাকে সকালে ডেকে দিতে। কিন্তু সকাল ৬টায় তাকে ডাকাডাকি করলেও আজমের কোনো সাড়া পাওয়া যায় না। এ সময় আজমের বড়ভাই মো. সরোয়ারকে জানালে তিনি দোকানে এসে তার চাচাতো ভাই মো. রিমনকে দিয়ে দোকানের উপরে টিন কেটে ভিতরে প্রবেশ করেন। তারা ভেতরে আজমের গলাকাটা মরদেহটি দেখতে পান এবং দরজা ভেতর থেকে তালাবদ্ধ দেখা যায়।

এ ব্যাপারে জানতে চাইলে হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহাদাৎ হোসেন জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। আমাদের খবর দিলে দোকানের ভেতর থেকে দরজা বন্ধ অবস্থায় মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে এবং ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password