নরসিংদীর শিবপুরে কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার, হত্যা না আত্মহত্যা!

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর শিবপুরে জুনাইদ মিয়া (১৩) নামে এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ। নিহত কিশোর জুনাইদ মিয়া শিবপুর উপজেলার হিজুলিয়া দক্ষিণ পাড়া গ্রামের রাজমিস্ত্রী জসিম উদ্দিনের ছেলে। ২ জুন বুধবার  দুপুর ১২ টায় তার বাড়ির পাশে হিজলিয়া দক্ষিণ পাড়া গ্রামের শাহজাহান মুন্সির পুকুর পাড়ের একটি পরিত্যক্ত টিনের ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

জুনাইদ মিয়ার মাতা জানান ১ জুন মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাড়িতে পরিবারের সাথে খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার আর খোঁজে পাওয়া যাচ্ছিলনা। অনেক খোঁজাখুঁজির পর রাত ১২ টার দিকে শাহজাহান মুন্সির পুকুর পাড়ে একটি টিনের ঘরে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। এসময় এলাকার স্থানীয় লোকজনকে জানালে এলাকাবাসী স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশকে খবর দেয়।কিশোর জুনাইদ মিয়ার বাবা জসিম উদ্দিন জানান, আমি রাজমিস্ত্রীর কাজে নরসিংদীর চরাঞ্চলে ছিলাম। 

সকালে খবর পেয়ে বাড়িতে এসে দেখি শাহজাহান মুন্সির পুকুর পাড়ের একটি পরিত্যক্ত টিনের ঘরে জুনাইদ মিয়াকে গলায় লাগানো ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।আয়ুবপুর ইউপি চেয়ারম্যান মো: মজিবুর রহমান সরকার বলেন, এই ছেলে গত সপ্তাহেও গাছ থেকে পড়ে আহত হয়। অন্য কোনো ঘটনা বা শত্রুতা আছে বলে মনে হয়নি। এর মধ্যে হুট করে এই অবস্থায় তার লাশ পাওয়াটা রহস্যজনক।

শিবপুর মডেল থানার পরিদর্শক তদন্ত আবুল কালাম ঘটনাস্থল পরিদর্শন করে বিডিটাইপকে জানান, হিজুলিয়া দক্ষিণ পাড়া গ্রামের একটি পুকুর পাড়ে পরিত্যক্ত টিনের ঘরে ঝুলন্ত অবস্থায় জুনাইদ মিয়া নামের এক কিশোরের লাশ উদ্ধার করেছে শিবপুর মডেল থানা পুলিশ।

হত্যা না আত্মহত্যা বলা যাচ্ছে না।তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছেলটি আত্মহত্যা করেছে। লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত পদক্ষেপ গ্রহন করা হবে। তবে হত্যা নাকি আত্নহত্যা সেটি ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে।

মন্তব্যসমূহ (০)


Lost Password