বোয়ালখালীতে অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেফতার

বোয়ালখালীতে অস্ত্রসহ ছিনতাইকারী গ্রেফতার
MostPlay

চট্টগ্রামের বোয়ালখালীতে ১টি দেশীয় এলজি ও ৩ রাউন্ড কার্তুজসহ মো. জসিম (৩৫) নামের এক পেশাদার ছিনতাইকারীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ২০ জুলাই (মঙ্গলবার) ভোরে উপজেলার আরাকান সড়কের আমতল থেকে গ্রেফতার করে পুলিশ। জসিম নোয়াখালী জেলার সুধারাম থানার রাজাপুর নজির আহম্মেদের বাড়ীর মৃত নাছেরের ছেলে। জসিম দীর্ঘদিন ধরে নগরীর চান্দগাঁও মোহরা এলাকায় ভাড়া বাসায় থাকে।

তার বিরুদ্ধে চান্দগাঁও থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে, অস্ত্র আইনে ও দ্রুত বিচার আইনে পৃথক তিনটি মামলা রয়েছে। বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আবদুল করিম বলেন, ভোরে আরাকান সড়কের আমতলে অবস্থান করছিলো জসিমসহ দুই ব্যক্তি। তাদের অবস্থান সন্দেহজনক হওয়ায় থানার টহল পুলিশ গাড়ি দাঁড় করলে তারা দৌঁড় দেয়।

পুলিশ ধাওয়া দিয়ে জসিমকে আটক করলেও তার সাথে থাকা চরণদ্বীপ এলাকার মো.ঈমাইলের ছেলে মো.ইউচুপ (৪০) পালিয়ে যায়। জসিমের কাছে ১টি দেশীয় তৈরি এলজি ও ৩ রাউন্ড তাজা কার্তুজ পাওয়া গেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জসিম নগরীর আশপাশের এলাকায় ছিনতাই করে বলে জানায়। অবৈধ অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password