নিজের অনাকাঙ্কিত ভূলের ক্ষমা চাইলেন সাকিব

ডিপিএলে আবাহনীর বিপক্ষে উত্তেজনাকর ম্যাচে সাকিবের বলে মুশফিকুর রহিমের পায়ে লাগে আর তার আবেদন করলে আম্পার আউট না দিলে রাগে ও ক্ষোভে স্টাম্পে লাথি মারেন। পরে নিজের ভূল বুঝতে পেরে ক্ষমা চেয়েছেন সাকিব আল হাসান।

শুক্রবার (১১ জুন) ডিপিএলের আবহানী মোহামেডানের ম্যাচে আবাহনীর বিপক্ষে ক্ষোভ প্রকাশ করে স্ট্যাম্প তুলে নিয়েছেন মোহামেডান অধিনায়ক।

পরে নিজ ফেসবুকে সাকিব আল হাসান বলেন, ‘প্রিয় ভক্ত ও সমর্থকরা, মেজাজ হারানো কারণে আমি অত্যন্ত দুঃখিত। ম্যাচটি যারা দেখছিলেন তাদের সবার কাছে আমি দুঃখ প্রকাশ করছি। বিশেষ করে যারা ঘরে বসে ম্যাচটি উপভোগ করছিলেন তাদের কাছেও। আমার মতো অভিজ্ঞ একজন খেলোয়াড়ের কাছ থেকে এমর আচরণ কোনও মতেই কাম্য নয়।’ এমন আচরণ আর কোনও দিনও করবেন না বলে প্রতিজ্ঞা করেছেন বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকা।

‘আমি দলগুলো, ম্যানেজমেন্ট, টুর্নামেন্ট অফিসিয়াল ও আয়োজকদের কাছে মনুষ্য ত্রুটির জন্য ক্ষমা চাচ্ছি। আশাকরি, এমন আচরণ আর কোনও দিন আমার দ্বারা হবে না। ধন্যবাদ। সবার জন্য ভালোবাসা।’

এদিকে ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিসের (সিসিডিএম) ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক চেয়ারম্যান কাজী ইনাম জানিয়েছেন ম্যাচ রেফারি সাকিবের বিরুদ্ধে সিদ্ধান্ত নেবেন।

সাকিবের ত্রুটি সম্পর্কে তিনি বলেন ‘আর্ন্তজাতি ম্যাচগুলোতে যেমন থাকে (নিয়ম) আমাদের এখানেও এমনি। এটা কিন্তু লিস্ট ‘এ’ গেম। এখানে টিম কন্ট্রোল আমাদের যারা দেখে, ম্যাচ রেফরি ম্যাচ আম্পায়ার্স তারা একটা রিপোর্ট দিবে। আমরা আশা করছি আজ (শুক্রাবার) রাতে তাদের রিপোর্ট আসবে। সেখানে সব নিয়ম দেয়া আছে, আপনি কোনো নিয়ম ভাঙলে নিয়ম অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।’

মন্তব্যসমূহ (০)


Lost Password