বাংলাদেশ প্রিমিয়ার লিগে গোলের সেঞ্চুরি পূর্ণ করলেন সাবিনা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে গোলের সেঞ্চুরি পূর্ণ করলেন সাবিনা
MostPlay

বাংলাদেশ মহিলা ফুটবল দলের সবচেয়ে বড় তারকার নাম সাবিনা খাতুন। আমাদের দেশের নারী ফুটবলের গোল মেশিন বলা হয়ে তাকে। তিনি মাঠে নামলেই যেন গোলের দেখা পান। গত বছরের নভেম্বরে বাংলাদেশের প্রথম নারী ফুটবলার হিসেবে সবধরনের প্রতিযোগিতা মিলিয়ে ২৫০ গোলের রেকর্ড গড়েছেন তিনি। আজ করেছেন আরও একটি রেকর্ড। প্রথম নারী ফুটবলার হিসেবে বাংলাদেশ প্রিমিয়ার লিগে গোলের সেঞ্চুরি পূর্ণ করলেন সাবিনা।

আজ রোববার কমলাপুরের বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহি মোস্তফা কামাল স্টেডিয়ামে সদ্যপুষ্কুরণী স্পোর্টিং ক্লাবের বিপক্ষে এই কীর্তি গড়েন তিনি। এই ম্যাচের আগে ৯৮ গোলে করে ১০০ গোলের অপেক্ষা করছিলেন তিনি। দুই গোলের অপেক্ষা ছিল তার। তিনি যে ফর্মে আছেন তাতে সবাই আঁচ করতে পারছিলেন আজই রেকর্ডটি হয়ে যাবে। শুধু দুই গোল নয় ১০০ গোলের মাইলফলক স্পর্শ করার ম্যাচে করলেন হ্যাটট্রিক।

প্রিমিয়ার লিগে নিজের ১০০ গোল পূর্ণ করতে মাত্র চার মৌসুম সময় নিয়েছেন তিনি। ২০১১ সালের প্রথম আসরে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে ২৫ গোল করে যাত্রা শুরু করেন সাবিনা। এরপরের মৌসুমে ২০১৩ সালে ক্লাব বদলে মোহামেডানে খেললেও ফর্ম পরিবর্তন হয়নি সাবিনার। সেই মৌসুমে করেছেন ২৮টি গোল। প্রিমিয়ার লিগে গত আসরেও দল বদল করে সাবিনা খেলেছেন বসুন্ধরা কিংসে। তাতেও ধার কমেনি তার। উল্টো গত মৌসুমের সব রেকর্ড ভেঙে করেছেন ৩৫ গোল। এই মৌসুমেও বসুন্ধরার হয়ে মাঠে আলো ছড়াচ্ছেন তিনি। এবার চলতি লিগে এখনও পর্যন্ত ১৩ গোল করে নিজের গোলসংখ্যাকে ১০১-এ উন্নীত করলেন এ ফরোয়ার্ড।

মন্তব্যসমূহ (০)


Lost Password