কক্সবাজারে ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-৭

কক্সবাজারে ০১ জন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‍্যাব-৭
MostPlay

র‍্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কক্সবাজার জেলার পেকুয়া থানাধীন রাজাখালী ইউনিয়নের সুন্দরীপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করতেছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১৯ জুলাই ২০২১ তারিখ ০৪.০০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল উক্ত এলাকায় অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ নেজাম উদ্দিন (৩৮), পিতা- মোখলেছুর রহমান, সাং- উলুদিয়াপাড়া, থানা- পেকুয়া, জেলা- কক্সবাজারকে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তার দেখানো ও নিজ হাতে বের করে দেওয়ামতে একটি বস্তার ভিতর হতে ০২ টি ওয়ানশুটারগান, ০৩ টি কাটা রাইফেল, ১১ রাউন্ড গুলি কার্তুজ, ০১ টি চাপাতি এবং ০১ টি রামদা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবৎ কক্সবাজার জেলার বিভিন্ন থানা এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়সহ নিজে ব্যবহার করে বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার পেকুয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password