করোনা প্রতিরোধে সকলকে একসাথে কাজ করতে হবে;খাদ্যমন্ত্রী

করোনা প্রতিরোধে সকলকে একসাথে কাজ করতে হবে;খাদ্যমন্ত্রী

মহামারী করোনা প্রতিরোধে সকলকে এক সাথে থেকে কাজ করার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী। এছাড়াও শতভাগ মাস্ক নিশ্চিতকরণ, স্বাস্থ্য বিধি পালন সহ সরকারী নির্দেশনা মানার জন্য সকলকে একসাথে কাজ করতে হবে।

এমতাবস্থায় হাসপাতালে রোগী সেবার নিমিত্তে কোন জিনিসের ঘাটতি থাকলে তা আমাকে জানান। আমি সর্বাত্তক চেষ্টা করবো সেসব ঘাটতি পূরনের জন্য। সাপাহার উপজেলা হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির সভায় ভার্চ্যুয়ালী সভার সভাপতিত্বে এসব কথা বলেন গণপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রনালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি। আওেলাচনা সভা শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন এম্বুলেন্সের উদ্বোধন ঘোষনা করা হয়।

রবিবার বেলা ১১টায় সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে হাসপাতাল ব্যাবস্থাপনা কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।  উক্ত আলোচনা সভায় ভার্চ্যুয়ালী যুক্ত থেকে সভাপতিত্ব করেন গণপ্রজাতন্ত্রী  বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রনালয়ের মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি।

এসময় উক্ত সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাজাহান হোসেন মন্ডল, জেলা সিভিল সার্জন ডাঃ এবিএম আবু হানিফ, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ রুহুল আমিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব ওমর আলী মোল্লা, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যন নার্গিস সরকার, সদর ইউপি চেয়ারম্যন আকবর আলী সহ স্থানীয় নের্তৃবৃন্দ।

মন্তব্যসমূহ (০)


Lost Password