ছবির প্রয়োজনেই পরী-দীপের পরিবর্তে প্রীতি-সজল

সরকারি অনুদান পাবার পর থেকেই হৃদি হক পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘১৯৭১ সেইসব দিন’ নিয়ে বেশ আলোচনা হচ্ছে। এই ছবিতে প্রথম অভিনয় করার কথা ছিল সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা পরীমনি ও প্রশংসিত চ্যানেল এইচবিও সিরিয়ালের নায়ক সুদীপ বিশ্বাস দীপের। গত বছরের মার্চ মাসে এই ছবির শুটিংয়ে অংশ নিয়েছেল পরীমনি ও দীপ। ঠাকুরগাঁওয়ে এই ছবির শুটে ভিন্নভাবে পাওয়া গিয়েছিল এই দুজনকে। সত্তর দশকে বেশভূষায় সুদীপ বিশ্বাস দীপের সাইকেলে বসে ঘুরতে দেখা গেছে পরীমনিকে।

এক বছরের বেশি সময় পর জানা গেল ‘১৯৭১ সেইসব দিন’ ছবিতে নেই পরীমনি ও সুদীপ বিশ্বাস দীপের জুটি। তাদের পরিবর্তে হৃদি হকের ছবিতে কাজ করছেন সানজীদা প্রীতি এবং আবদুন নূন সজল। বিষয়টি গনমাধ্যমকে নিশ্চিত করেছেন পরিচালক হৃদি হক। গনমাধ্যমকে তিনি বলেন, ‘তারা আর আমাদের সঙ্গে নেই। ছবির প্রয়োজনেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে’।

তবে পরিচালক বিষয়টি পরিষ্কার করেননি কোন কারণে তাদেরকে পরিবর্তন করা হয়েছে। এই বিষয়ে মুখ খোলেননি দীপ ও পরীমনিও। ইতিমধ্যে ছবিটির তৃতীয় লটের কাজ শেষ হয়েছে। খুব শিঘ্রই শেষ করা ছবির শেষ অংশের কাজ। সরকারি অনুদানের এই ছবিটি মুলত তিন ভাইয়ের গল্পকে কেন্দ্র করে গড়ে উঠেছে। ‘১৯৭১ সেইসব দিন’ ছবিতে তিন ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন লিটু আনাম, ফেরদৌস আহমেদ ও সজল। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, আতাউর রহমান, জয়ন্ত চট্টোপাধ্যায়, তারিন, গীতশ্রী দত্ত, শিল্পী সরকার অপু, সাজু খাদেম, সানজিদা প্রীতি, আনিসুর রহমান মিলন, অর্ষা, মৌসুমী হামিদসহ অনেকে।

মন্তব্যসমূহ (০)


Lost Password