আজ থেকে চলবে পুলিশের বাস সার্ভিস

আজ বৃহস্পতিবার (১০ জুন) থেকে দেশের চারটি রুটে চলবে বাংলাদেশ পুলিশ বাস সার্ভিসের বাস। এ চারটি রুটের আওতাই থাকছে ঢাকা-খুলনা, ঢাকা-সিলেটে, ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-ময়মনসিংহ। বাংলাদেশ পুলিশ সদস্যদের কল্যাণে বাংলাদেশ পুলিশ এই বাস সার্ভিস পরিচালনা করছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার বিকাল ৫ টায় ঢাকায় পুলিশ হেডকোয়ার্টার্স থেকে চারটি রুটে বাসগুলো ছেড়ে যাবে। শনিবার (১২ জুন) বিকাল ৩টায় খুলনা, সিলেট, চট্টগ্রাম ও ময়মনসিংহ মেট্রোপলিটন/জেলা পুলিশ লাইন্স থেকে ঢাকার উদ্দেশ্যে সেগুলো ছেড়ে আসবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রুটের সকল পর্যায়ের পুলিশ সদস্য ও তাদের পরিবারের সদস্যরা বাস সার্ভিসের সেবা নিতে পারবেন। বাংলাদেশ পুলিশের দেওয়া খবরে বলা হয়, বর্তমান লকডাউন পরিস্থিতির কারণে বাসের একটি ভাড়া নির্ধারণ করা হয়েছে। পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে ভাড়া পুনঃনির্ধারণ করা হবে।

গত ১৫ এপ্রিল ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ (আইজিপি) হিসেবে ড. বেনজীর আহমেদের দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তিতে পুলিশ সদস্যদের কল্যাণার্থে রাজধানী ঢাকা থেকে সকল বিভাগীয় শহর পর্যন্ত বাস সার্ভিস চালুর উদ্যোগ নেওয়া হয়েছিল। খুব দ্রুত সময়ের মধ্যেই সকল রুটে একযোগে এ বাস সার্ভিস চলাচল শুরু হতে যাচ্ছে।

মন্তব্যসমূহ (০)


Lost Password