আমতলীতে যাত্রীবাহী বাস উল্টে খাদে আহত- ২০

আমতলীতে যাত্রীবাহী বাস উল্টে খাদে আহত- ২০
MostPlay

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২০ জন আহত হয়েছেন। শুক্রবার (১৮জুন ) সন্ধ্যার দিকে আমতলী উপজেলার ব্রিকফিল্ড নামক বাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরই বাস ফেলে পালিয়েছে বাস চালক ও হেলপার।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, অন্তত ৫০ জন যাত্রী নিয়ে কুয়াকাটা থেকে ছেড়ে পটুয়াখালী উদ্দেশ্যে যাচ্ছিলেন সাহাব পরিবহন ঢাকা মেট্রো ব-১৪৭২৬১ ব্রিকফিল্ড মোড়র কাছে আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদের পানিতে পড়ে যায়। পরে স্থানীয়রা তাৎক্ষণিক উদ্ধার কাজে অংশগ্রহণ করেন। এসময় তারা বাসে থাকা অন্তত ২০ জন যাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পরে তাদের সঙ্গে এসে উদ্ধার কাজে অংশগ্রহণ করেন আমতলী ফায়ার সার্ভিস অফিসের সদস্যরা।

বাসে থাকা বাংলাদেশ বিমান বাহিনীর কর্মরত অফিসার আলতাফ হোসেন জানান, বাসের ড্রাইভার গাড়ি চালানো অবস্থায় ফোনে কথা বলছিলেন। ফোনে কথা বলার কারণে গাডি় নিয়ন্ত্রণে না রাখতে পাড়ায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিযে় খাদে পড়ে যায় বলে তিনি জানান।

আমতলী ফায়ার সার্ভিসের কর্মকর্তা তামিম হোসেন জানান, উপজেলার ব্রিকফিল্ড নামক স্থানে বাস উল্টো খাদে পড়ার খবর পাওয়ার পরই আমরা দুর্ঘটানস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে ৩ জনকে গুরুতর অবস্থায় পাওয়া গেছে। তাদের ২ জনের বাড়ি আমতলী উপজেলায় ও একজনের বাড়ি পটুয়াখালীর বাউফলে। তাদেরকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আমতলী থানার অফিসার ইনচার্জ শাহ আলম হাওলাদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, বাসের চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাৎক্ষনিকভাবে তাদের আটক করা সম্ভব হয়নি।

মন্তব্যসমূহ (০)


Lost Password