এখন স্বস্তিতে নিঃশ্বাস নিতে পারছি: পরীমণি

এখন স্বস্তিতে নিঃশ্বাস নিতে পারছি: পরীমণি
MostPlay

জনপ্রিয় নায়িকা পরীমণিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা চালানোর অপরাধে উক্ত মামলার প্রধান আসামি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৪ জুন) বিকেল ৩টার দিকে উত্তরা ১ নম্বর সেক্টরের ১২ নম্বর রোডের একটি বাসা থেকে নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। একই সময় মামলার ২ নম্বর আসামি অমি এবং আরও তিন নারীকেও গ্রেফতার করা হয়।

তিন নারী হলেন লিপি, সুমি ও স্নিগ্ধা। মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের গুলশান বিভাগ এই ৫ জনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে। যে বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে সেটি মামলার আসামি অমির ভাড়া নেওয়া বলে জানা গেছে।

আসামিদের গ্রেফতার করায় স্বস্তি প্রকাশ করেছেন পরীমণি। তিনি গণমাধ্যমকে বলেন, "এখন ভরসা পাচ্ছি। স্বস্তিতে নিঃশ্বাস নিতে পারছি। অভিযোগ প্রকাশ্যে আসার পর দ্রুত প্রধান আসামি গ্রেফতার হয়েছে। নিশ্চিন্ত হলাম যে বিচার পাব। বাকি যারা অভিযুক্ত তাদেরও দ্রুত আইনের আওতায় আনা হোক"।

উল্লেখ্য, ১৩ জুন (রোববার) রাত ৮টার দিকে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে পরীমণি জানান, তাকে হত্যা ও ধর্ষণের চেষ্টা করা হয়েছে।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি লেখেন, "মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমি পরীমণি। এ দেশের একজন বাধ্যগত নাগরিক। আমার পেশা চলচ্চিত্র। আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই"।

এরপর রাত সাড়ে ১০টার দিকে বনানীর বাসায় সাংবাদিকদের কাছে ঘটনায় অভিযুক্ত হিসেবে নাসির ইউ মাহমুদ ও অমিসহ অচেনা কয়েকজনের কথা উল্লেখ করেন পরী।

এই ঘটনায় সোমবার (১৪ জুন) সকালে সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেন অভিনেত্রী পরীমণি। এর আগে সকালে রূপনগর থানায় লিখিত অভিযোগও করেছিলেন তিনি।

মন্তব্যসমূহ (০)


Lost Password