বিস্ফোরণের ঘটনায় প্রাথমিকভাবে নাশকতার আলামত পাওয়া যায়নি

বিস্ফোরণের ঘটনায় প্রাথমিকভাবে নাশকতার আলামত পাওয়া যায়নি
MostPlay

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ গণমাধ্যমকে জানিয়েছেন, রাজধানীর মগবাজার ওয়ারলেস গেট এলাকায় বিস্ফোরণের ঘটনায় প্রাথমিকভাবে নাশকতার আলামত পাওয়া যায়নি। সেখানে মিথেন গ্যাসের আলামত পাওয়া গেছে।

আজ সোমবার (২৮ জুন) সকালে ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন শেষে গনমাধ্যমকে এ কথা বলেন তিনি। এ সময় আইজিপি ঘটনাস্থল ঘুরে ঘুরে দেখছেন। তার সঙ্গে আরও আছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম, পুলিশের বিশেষ শাখার (এসবি) প্রধান মনিরুল ইসলাম, ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) প্রধান এ কে এম হাফিজ আক্তার প্রমুখ। বেনজীর আহমেদ বলেন, ‘এটি একটি একমুখী ধ্বংসযজ্ঞ। বোমা হলে চতুর্মাত্রিক ধ্বাংসযজ্ঞ হতো।

তবে সবগুলো বিষয় মাথায় রেখে তদন্ত করে দেখা হবে। বিস্ফোরণের ঘটনা বোম্ব এক্সপ্লোসন ইউনিট নিয়ে একটি তদন্ত কমিটি গঠন করে খতিয়ে দেখা হবে।’ আইজিপি উল্লেখ করেন, ‘আমরা আগে তদন্ত করি বিস্ফোরণটা কেন হলো। তারপর দেখবো, পেছনে কোনো কারণ আছে কিনা।

আমাদের ও ফায়ার সার্ভিসের বিশেষজ্ঞরা দেখছেন। অনেক বিষয় আছে। সেসব দেখা হচ্ছে।’ মগবাজার ওয়ারলেস গেট এলাকায় ভবনে বিস্ফোরণের ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৫০ জন।

মন্তব্যসমূহ (০)


Lost Password