ময়মনসিংহে প্রকাশ্যে নারী প্রধান শিক্ষকে পেটালো দপ্তরী

ময়মনসিংহে প্রকাশ্যে নারী প্রধান শিক্ষকে পেটালো দপ্তরী
MostPlay

 

শ্রেণিকক্ষ খুলে পরিষ্কার করতে বলায় ময়মসিংহের গফরগাঁওয়ে প্রধান শিক্ষককে পেটালেন দপ্তরী। শুধু পিটিয়েই থেমে যাননি অভিযুক্ত ব্যক্তি, পরিবারের লোকজন ডেকে অকথ্য ভাষায় করেছেন গালাগালি। প্রকাশ্যে এমন মারধরের শিকার হয়ে মানসিকভাবে ভেঙে পড়েছেন ওই নারী শিক্ষক। ২৭ মে দুপুরে দিকে এ ঘটনা ঘটে।

ময়মসিংহের গফরগাঁওয়ের বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিলুফা খানম স্কুলে ডাকেন দপ্তরী রাকিবকে বলেন শ্রেণিকক্ষ পরিষ্কার করতে। কারন দীর্ঘ বন্ধে কক্ষগুলোতে পড়ে গেছে ধুলার আস্তরণ। দপ্তরী রাকিব সরাসরি ক্লাস রুম পরিস্কার করতে অপারগতা জানান। বন্ধে কোন রকম কাজ করতে পারবে না বলে সাফ উত্তর দেন।

অভিযোগ এক কথা দু কথা হতে হতে স্কুলের মাঠেই প্রধান শিক্ষক নিলুফা খানমকে মারধর করে দপ্তরী। এ সময় দপ্তরী রাকিবের ভাই এসেও গালমন্দ করেন শিক্ষক নিলুফা খানমকে।

প্রধান শিক্ষক নিলুফা খানম জানান, আমাকে মারার জন্য একটা খুন্তি নিয়া আসছে। খুন্তি লইয়া আইসা আমাকে মারবার চাইছে। মানুষে ফিরাইছে পরে আমার মাথাতে একটা ঘুষি মারছে। এতগুলো মানুষের সামনে আমাকে হেনস্থা করা হয়েছে। আমি হেড মিস্ট্রেস, আমাকে এভাবে মারতে পারে সে। আমি এর বিচার চাই। রাকিবের বিরুদ্ধে মাদকসেবনের অভিযোগ তুলে তিনি বলেন, সে নিয়মিত গাঁজা, ইয়াবা সেবন করে। কিছু করতে বললে ক্ষেপে উঠে।

আশেপাশের লোকজন দপ্তরী রাকিবকে আটকালে বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান প্রধান শিক্ষক নিলুফার। তিনি জানান আগে থেকেই দপ্তরীর বিরুদ্ধে আছে মাদক সেবনের অভিযোগ। এ ঘটনায় থানায় অভিযোগ দিয়েছেন মারধরের শিকার প্রধান শিক্ষক নিলুফার খানম।

গফরগাঁও পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুজ্জামান জানান, তারা দুজনেই একই অফিসে চাকরি করেন তারা অভিযোগ দিলে আমরা আইনগত ব্যবস্থা নেব।

প্রকাশ্যে মারধরের ঘটনার পর থেকে মানসিকভাবে বিপর্যস্ত প্রধান শিক্ষক নিলুফা

মন্তব্যসমূহ (০)


Lost Password