মা-বাবা ও ছোট বোনের হত্যাকারী সেই মেহজাবিনকে চার দিনের রিমান্ডে

মা-বাবা ও ছোট বোনের হত্যাকারী সেই মেহজাবিনকে চার দিনের রিমান্ডে
MostPlay

বহুল আলোচিত রাজধানীর কদমতলীতে বাবা-মা ও ছোট বোনকে হত্যার ঘটনায় গ্রেপ্তার মেহজাবিনকে চারদিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি দিয়েছে আদালত। সংশ্লিষ্ট মামলায় পুলিশ তার সাতদিনের রিমান্ড আবেদন করেছিল। পরে আদালত বিবেচনা করে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছে।

আজ ২০ জুন রোববার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস শুনানি শেষে এ আদেশ দেন। গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল।

এর আগে শনিবার (১৯ জুন) রাজধানীর কদমতলীর মুরাদপুরের একটি বাসা থেকে বাবা-মা ও বোনসহ একই পরিবারের তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। একই সাথে ওই বাসা থেকে তাদের জামাই ও তার মেয়ে চার বছরের এক শিশুকে উদ্ধার করা হয়।

এ ঘটনায় শনিবার রাত ১২টার দিকে মামলা করেন হত্যার শিকার মাসুদ রানার বড় ভাই শাখাওয়াত হোসেন। রোববার (২০ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ওয়ারী বিভাগের উপ-কমিশনার (ডিসি) শাহ ইফতেখার আহমেদ।

উল্লেখ্য, গত তিন দিন আগে স্বামী শফিকুল ইসলাম ও সন্তান মার্জান তাবাসসুমকে নিয়ে রাজধানীর কদমতলীতে বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন ২৪ বছর বয়সী মেহজাবিন মুন। গিয়েই তার ছোট বোন ২০ বছর বয়সী জান্নাতুলের সঙ্গে নিজ স্বামীর অবৈধ সম্পর্ক রয়েছে বলে বাবা-মায়ের কাছে অভিযোগ করেন। এ নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে কথা কাটাকাটি হয় মেহজাবিনের। সেই জের ধরেই তিনি বাবা-মা, ছোট বোনকে নারকীয়ভাবে হত্যা শেষে ৯৯৯ এ কল দিয়ে নিজেই হত্যা করার কথা জানান।

মন্তব্যসমূহ (০)


Lost Password