টঙ্গীতে এক কিশোরীকে ধর্ষনের অভিযোগে ৩ জন আটক

টঙ্গীতে এক কিশোরীকে ধর্ষনের অভিযোগে ৩ জন আটক
MostPlay

টঙ্গীতে ধর্ষণের অভিযোগে টঙ্গী সফিউদ্দিন রোড এলাকা থেকে তিন জনকে গ্রেফতার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ। গত ২৪ জুলাই  শনিবার  রাত আনুমানিক  সাড়ে দশটায় তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো:- মো. রফিক  পিতাঃ  হানিফ, মো. নাইম পিতাঃ আবু বকর সিদ্দিক,  মোঃ মনিরুল ইসলাম  পিতাঃ আব্দুল গনি। তারা সকলেই টঙ্গী কাঁঠাল দিয়া এলাকার বাসিন্দা। 

ধর্ষণের শিকার ভিক্টিম জানান, শনিবার সকাল ১১ টার দিকে তার নিজ বাসার সামনে সে খেলা করছিল। এমন সময় তার বড় ভাই ইয়াসিনের কয়েকজন বন্ধু ইয়াসিনকে বাসায় খুঁজতে আসে। ইয়াসিন বাসায় নেই জানালে তাকে নানাবিধ প্রোলোবন দেখায়। এক পর্যায়ে রফিক ও তার বন্ধুরা মিলে তাকে টঙ্গী বড় দেওড়া এলাকায় তাদের বন্ধু কায়সারের বাসায় নিয়ে যায়। সেখানে তাকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে রফিক, নাঈম ও মনির মিলে পালাক্রমে তাকে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে রিকশাযোগে বাড়ি পাঠিয়ে দেয়।

ভিক্টিমের বড় ভাই ইয়াসিন জানায়, আমার ছোট বোন  (ভিক্টিম) কিছুটা মানসিক প্রতিবন্ধী। আমি কাজের জন্য বাহিরে ছিলাম, আমি বাসায় এসে জানতে পারি আমার ছোট বোনকে রফিক ও তার বন্ধুরা মিলে বড় দেওড়া এলাকায় এক বাসায় নিয়ে খারাপ কাজ করেছে। আমি রফিকের কাছে এ ব্যাপারে জানতে চেয়ে ফোন করলে সে আমাকে বিভিন্ন হুমকি ধামকি দেয়। আমি কোন উপায়ন্তর না পেয়ে এলাকার স্থানীয় কয়েক জনকে ঘটনাটি জানাই। তারা আমাকে সহযোগিতার আশ্বাস দেয় এবং কৌশলে রফিক, নাঈম এবং মনিরকে টঙ্গী সফিউদ্দিন রোডে হাজির করে। পরে টঙ্গী  পশ্চিম থানার পুলিশকে খবর দিলে পুলিশ এসে  তাদের গ্রেফতার করে।

মন্তব্যসমূহ (০)


Lost Password