গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে রেকর্ড করোনা রোগী শনাক্ত

গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে রেকর্ড করোনা রোগী শনাক্ত
MostPlay

ঈদের জন্য সারাদেশে ৮ দিনের জন্য লকডাউন শিথিল করা হয়েছে। লকডাউন শিথিল করা হলেও সাধারণ মানুষদের বিভিন্নভাবে সচেতন করার চেষ্টা করছে সরকার। কিন্ত রাস্তায় বের হলেই দেখা যাচ্ছে কারও মাঝেই নেই করোনার কোন সচেতনতা। যে যার মতো করে চলাফেরা করছে। এর মাঝে নারয়াণগঞ্জসহ সারাদেশেই করোনা পরিস্থীতি দিন দিন খারাপের দিকে যাচ্ছে। প্রতিদিন হু হু করে বেড়ে চলেছে নতুন রোগীর সংখ্যা। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যূ। গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে রেকর্ড ৩১৬ জনের শরীরে করোনাভাইরাস পাওয়া গেছে। নিয়ে নারায়ণগঞ্জে মোট ১৭ হাজার ৫১৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৭৮৫ জনের। নারায়ণগঞ্জ জেলায় এখন পর্যন্ত ১ লাখ ২৮ হাজার ৬১৮ জনের নমুন সংগ্রহ করা হয়েছে। আজ করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ২ জন। এ নিয়ে নারায়ণগঞ্জে ২৪০ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

আজ নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ৬৭ জন, নারায়ণগঞ্জ সদরে ৬৩ জন, বন্দর এলাকায় ৭২ জন, সোনারগাঁয়ে ২০ জন, আড়াইহাজারে ২৫ জন ও রুপগঞ্জে ৬৯ জন আক্রান্ত হয়েছেন। আজ মঙ্গলবার (২০ জুলাই)সকালে নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য প্রকাশ করা হয়।

মন্তব্যসমূহ (০)


Lost Password