গত ২৪ ঘন্টায় যশোরে করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২০৪

গত ২৪ ঘন্টায় যশোরে করোনায় আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ২০৪
MostPlay

আবারো গত ২৪ ঘণ্টায় যশোরে করোনায় আক্রান্ত হয়ে পাঁচজনের মৃত্যু হয়েছে। এ সময় নতুন করে আরও ২০৪ জনের দেহে করোনা শনাক্ত করা হয়েছে। বুধবার (১৬ জুন) সকালে যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মো. সায়েমুজ্জামান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় ৪১৪ জনের নমুনা পরীক্ষা করা হলে তার মধ্যে ২০৪ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৫০ শতাংশ। মঙ্গলবারে এর হার ছিল ৪৭ শতাংশ। করোনাত মঙ্গলবার (১৫ জুন) মারা গেছেন পাঁচজন। এদের মধ্যে শার্শা, অভয়নগর ও কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রেড জোনে তিনজন ও যশোর জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি দুইজন রোগী মারা গেছেন।

এ নিয়ে গত এক সপ্তাহে ২০ জন মারা গেছেন। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছে ১১৫ জন। এদিকে উচ্চ ঝুঁকির কারণে যশোরের দুই পৌরসভায় চলমান লকডাউন বাড়ানোর পাশাপাশি নতুন করে ঝিকরগাছা পৌরসভা, যশোর সদর উপজেলার উপশহর, নওয়াপাড়া, আরবপুর ও চাঁচড়া ইউনিয়নে, শার্শা উপজেলার শার্শা ইউনিয়নে এবং বেনাপোল বাজারে মঙ্গলবার সকাল থেকে লকডাউন কার্যকর করা হয়েছে বলে জানান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কাজী মো. সায়েমুজ্জামান।

এদিকে করোনা রোগীদের ভর্তি নিয়ে জটিলতার অভিযোগ তুলেছেন সাধারণ মানুষ। সেইসঙ্গে লকডাউন কার্যকর করতে আরও কঠোর করতে হবে বলে আরোপের কথা বলেছেন তারা। অবশ্য প্রশাসন বলছে তারা সংক্রমণ ঠেকাতে কঠোর অবস্থানে রয়েছেন।

মন্তব্যসমূহ (০)


Lost Password