যশোরে বিয়ের ৬ মাসেই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা

যশোরে বিয়ের ৬ মাসেই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা
MostPlay

যশোরে বিয়ের ৬ মাস পরেই গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা যশোর জেলা মণিরামপুর থানার মোছঃ সানজিদা আক্তার লিমা (১৬) নামের নব গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ করে তার পরিবার। এই ঘটনায় সোমবার (১৯ জুলাই২০২১) নিহত লিমার বাবা মামলা করেন থানায়। ঔ ঘটনার পর থেকে তার স্বামী ফারুক হোসেন সহ তার পরিবারের সদস্যরা পালিয়ে গেছেন বলে জানা গেছে।

পুলিশ এবং এলাকাবাসীর ভাস্যমতে জানা গেছে, মৃত সানজিদা আক্তার লিমার সঙ্গে ৬ মাস আগে বিয়ে হয় তার প্রতিবেশী চা বিক্রেতা মোঃ মনছুর আলীর ছেলে ফারুক হোসেনের মাথে। রোবিবার রাত ৮টার দিকে পারিবারিক কলহের জের ধরে ফারুক হোসেন এবং স্ত্রী সানজিদাকে শ্বাসরোধ করে হত্যা করে।

এবং এই ঘটনার পর মৃত সানজিদার মরদেহ ফেলে স্বামী ফারুকসহ পরিবারের অন্যান্য সদস্যরা পালিয়ে চলে যান। পরে খবর জানতে পেরে পুলিশ লাশ উদ্ধার করে যশোর মেডিকেল হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। এইদিকে সানজিদার বাবা মোঃ বাবুল হোসেন বাবু ৪ জনকে আসামি করে মণিরামপুর থানায় একটি হত্যা মামলা করেন।

এই মামলায় স্বামী ফারুক হোসেন, শ্বশুর মুনছুর আলী, এবং চাচা শ্বশুর আনছার আলী সহ শাশুড়ি রোজিনা বেগমকে আসামি করে মামলা করে। মনিরামপুর থানাধিন স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানোঃ মনিরুজ্জামান মনি জানিয়েছেন, সানজিদা আক্তার লিমা নামে এক গৃহবধূর মৃত্যুর খবর পেয়েছি আমরা।

এই হত্যার ব্যাপারে মণিরামপুর থানার ওসি (তদন্ত) মোঃ শিকদার মতিয়ার রহমান জানিয়েছেন, এই ঘটনায় এখনো কাউকে আটক করতে পারিনি, আসামি সকলেই পলাতক থাকায় তবে আমরা অভিযান পরিচালনা করছি তাদেরকে দূত গ্রেফতার করার জন্য।

মন্তব্যসমূহ (০)


Lost Password